পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

পবিত্র ঈদ উপলক্ষে চাঁদাবাজ ও ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে

মাসুদ হাসান রিদম,ঢাকা: পবিত্র ঈদ উপলক্ষে চাঁদাবাজ ও ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে ঈদের ছুটির সময় নগরবাসীর নিরাপত্তা দিতে র‌্যাব সব ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে রাজধানীতে ৯ টি ক্যাম্প বসানো হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।

তিনি বলেন, ‘সকল রেল, বাস ও লঞ্চ স্টেশনে আমরা ক্যাম্প স্থাপন করেছি। সদরঘাটেও আমাদের ক্যাম্প রয়েছে। আজকে আমরা কমলাপুরে আমাদের এই বিশেষ ক্যাম্পটি পরিদর্শন করলাম।

আমাদের এই ক্যাম্পের উদ্দেশ্য হচ্ছে যাত্রীরা যাতে নির্বিঘ্নে টিকেট সংগ্রহ করতে পারে এবং নিজ নিজ গন্তব্যে যেতে পারে সেটি নিশ্চিত করা।’

রোববার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে পরিদর্শন শেষে আইন-শৃঙ্খলা বিষয় নিয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন তিনিকমলাপুর স্টেশন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, টিকিট বিক্রি সুষ্ঠুভাবে হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কালোবাজারি প্রতিরোধে বিশেষ ব্যবস্থা নিয়েছে। পাঁচজন টিকিট কালোবাজারিকে গ্রেপ্তার করা হয়েছে। ঈদে ঘরমুখী যাত্রীরা যাতে নির্বিঘ্নে টিকিট সংগ্রহ করতে পারেন, সে জন্য র‌্যাবের পক্ষ থেকে সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, মাওয়া-কাওড়াকান্দি ও পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাটে র‌্যাব ক্যাম্প স্থাপন করা হবে। ফেরি চলাচল সুষ্ঠু ও নিরাপদ করতে র‌্যাব কাজ করবে। ঢাকা শহর অনেকটা ফাঁকা হয়ে যাবে। যারা থাকবেন তাদের নিরাপত্তার জন্য র‌্যাবসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় নিরাপত্তা দেবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *