1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

আইনি প্রক্রিয়া শেষে মীর কাসেমের ফাঁসি : স্বরাষ্ট্রমন্ত্রী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ২৩২ বার

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যথাযথ আইনি প্রক্রিয়া শেষে মীর কাসেমের ফাঁসির রায় কার্যকর করা হবে।

তিনি আজ বুধবার দুপুরে মাগুরার শ্রীপুর ডিগ্রি কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মাস্টারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন,  মাগুরা-১ আসনের এমপি এটিএম আব্দুল ওয়াহ্হাব, ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই, সংরক্ষিত মহিলা এমপি কামরুল লায়লা জলি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কু-ু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে নিরাপত্তা বাহিনী তাদের জীবন দিয়ে  গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলা প্রতিরোধ করেছে। নিরাপত্তা বাহিনী দেশপ্রেম ও পেশাদারিত্ব দিয়ে মানুষের বন্ধু হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডাকে দেশবাসী আজ জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। কিন্তু দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র এখনও চলছে।

মন্ত্রী বলেন, মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করেছেন। দেশের উন্নয়নকে আরও তরান্বি^ত করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি আহ্বান জানান।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog