1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

মঞ্চে সানির সঙ্গী হতে চায়নি কেউ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৯৯ বার

বলিউড সেনসেশন সানি লিওন। মোহনীয় রূপ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে রুপালি জগতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। তার ভক্তের সংখ্যাও কম নয়। তবে এ পথ পাড়ি দিতে গিয়ে অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাকে।

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিল্টার নেহা’ অনুষ্ঠানে তেমনি একটি ঘটনার কথা জানালেন সানি লিওন। এ অভিনেত্রী জানান, একটা সময় ছিল যখন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চে ওঠার জন্য কেউ তার সঙ্গী হতে চাইত না।

সানি বলেন, ‘আমি তখন নতুন ছিলাম। আর যখন নতুন কোনো ব্যক্তি আসে তখন সবাই তাকে অখ্যাত মনে করে অথবা ভাবে কে এই ব্যক্তি বা কোথা থেকে এসেছে ইত্যাদি ইত্যাদি। সেদিন একটি অনুষ্ঠানে আমার স্টেজ পার্ফম করার কথা ছিল। কিন্তু আমাকে কেউ ডাকছিল না। আমার মনে হচ্ছিল, আমাকে নিয়ে কৌতূহল তৈরি হয়েছে, পাশাপাশি উপস্থিত অনেক নারীই সম্ভবত আমাকে পছন্দ করছিলেন না। যদিও আমি এসব পাত্তা দিচ্ছিলাম না। কিন্তু সেখানে বসে থাকতে একটু অস্বাভাবিক লাগছিল এবং আমি অনেকক্ষণ বসে ছিলাম। কারণ আমার সঙ্গে মঞ্চে ওঠার জন্য কাউকে পাওয়া যাচ্ছিল না। কেউ একজন এ কথা ড্যানিয়েলকে (সানির স্বামী) বলেছিল এবং পরবর্তীতে ড্যানিয়েল  আমাকে বিষয়টি জানায়।’

বলিউড তারকাদের সঙ্গে বন্ধুত্ব নিয়ে সানি বলেন, ‘আমি যাদের সঙ্গে সিনেমায় কাজ করেছি তাদের সঙ্গে আমার খুব ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে। আমি জানি এটি অদ্ভুত শোনাচ্ছে কিন্তু মানুষের সঙ্গে পরিচিত হতে আমি কোথায় যাব? যখন আমি সিনেমায় কাজ করি শুধুমাত্র তখনই তাদের সঙ্গে আমার দেখা হয়। আমি কোনো সামাজিক দল বা ক্লাবের সদস্য নই। এছাড়া আমি খেয়াল করে দেখেছি, মানুষ আমার সম্পর্কে জানতে চায় না। অন্য কারো সম্পর্কে জানতে চায়।’

সানির পরবর্তী সিনেমা তেরা ইন্তেজার। এতে আরবাজ খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে সঞ্জয় দত্ত অভিনীত ভূমি সিনেমায় সানির আইটেম গান ‘ট্রিপি ট্রিপি’। এছাড়া বাদশাহো সিনেমার একটি গানে ইমরান হাশমির সঙ্গে দেখা গেছে সানিকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog