1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

পিএসজিকে বিদায় করে শেষ আটে রিয়াল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ মার্চ, ২০১৮
  • ১৬২ বার
Real Madrid's Portuguese forward Cristiano Ronaldo (C) vies with Paris Saint-Germain's French defender Presnel Kimpembe (L) and Paris Saint-Germain's Brazilian defender Marquinhos during the UEFA Champions League round of sixteen first leg football match Real Madrid CF against Paris Saint-Germain (PSG) at the Santiago Bernabeu stadium in Madrid on February 14, 2018. / AFP PHOTO / CHRISTOPHE SIMON (Photo credit should read CHRISTOPHE SIMON/AFP/Getty Images)

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ফিরতি লেগে প্যারিসের মাঠে ২-১ গোলে জয় পায় রিয়াল মাদ্রিদ। এতে বিদায়ঘন্টা বেজে যায় নেইমারের পিএসজি। আর দুই লেগ মিলিয়ে ৫-২ ব্যবধানে রিয়াল পৌঁছে যায় শেষ আটে। প্রথম লেগে রিয়ালের মাঠ বার্ন্যাবুতে ৩-১ গোলে জিতেছিলো ক্লাবটি।

ম্যাচের ১৮তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল মাদ্রিদের। কিন্তু সার্জিও রামোসের করা জোরালো শট দারুণ ভাবে রক্ষা করেন পিএসজি গোলরক্ষক। ৪১তম মিনিটে ডি মারিয়ার দুর্দান্ত শট ঠেকান রিয়াল গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের শুরু ৫১তম মিনিটে বাঁ-দিক থেকে ভাসকেসের ক্রসে পিএসজির জালে পাঠান পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে এটি তার ১১৭তম গোল। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ৬ ম্যাচে ১১ গোল করেন ক্রিস্তিয়ানো রোনালদো।

এরপর ৬৬তম মিনিটে আবারও হোচট খায় পিএসজি। মার্কো ভেরাত্তি লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন। পরে আরো চাপে পড়ে যায় স্বাগতিকরা।

তবে ম্যাচের ৭১তম মিনিটে সমতায় ফিরে পিএসজি। ডি মারিয়ার ক্রসে ডি বক্সে কাভানির হাঁটুতে লেগে বল জালে জড়ায়।

ম্যাচের ৮০তম মিনিটে ক্যাসিমিরোর গোলে এগিয়ে যায় রিয়াল। এই হারে টানা দ্বিতীয়বারের মত ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ ষোলো থেকে ছিটকে পড়লো পিএসজি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog