1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

শেষের পথে বিউটি সার্কাস

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ মার্চ, ২০১৮
  • ২২৯ বার

বাংলাদেশের অন্যতম ঐতিহ্য সার্কাস দল। এই সার্কাস দলের একটি মেয়ের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ছবি ‘বিউটি সার্কাস’। পরিচালনা করছেন মাহমুদ দিদার। গত বছর এ ছবির শুটিং শুরু হলেও মাঝে আর্থিক সমস্যার কারণে কাজ বন্ধ থাকে। চলতি বছরের ২৭ ফেব্র“য়ারি থেকে আবারও ছবিটির শুটিং শুরু হয়েছে। বর্তমানে মানিকগঞ্জের সাটুরিয়া থানার গোপালপুর ইউনিয়নে চলছে ছবিটির শেষ পর্যায়ের শুটিং।

এতে অংশ নিয়েছেন ছবিটির প্রধান চরিত্রের নায়িকা জয়া আহসান। আবারও ছবিটির শুটিং শুরু প্রসঙ্গে নির্মাতা মাহমুদ দিদার বলেন, ‘গত বছর কাজটি শুরু করেছিলাম। শুটিং শুরুর পরই বেশ কিছু প্রতিবন্ধকতার কারণে শেষ করা সম্ভব হয়নি। সম্প্রতি আবারও কাজ শুরু করেছি। এবার কাজটি শেষ করার ইচ্ছা রয়েছে। এ ছবিতে দর্শক বিনোদনের মধ্য দিয়ে বাংলাদেশের সার্কাস শিল্প ও সমাজের কিছু চিত্র দেখতে পাবেন।

আশা করি ছবিটি দর্শকদের চাহিদা পূরণ করতে পারবে।’ জয়া আহসান বলেন, ‘অনেক সুন্দর একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে বিউটি সার্কাস। আমি মনে করি ভালো অভিনয় যেমন ছবির অস্তিত্ব শক্ত করে, তেমনি সুন্দর গল্পের ছবি শিল্পীকে প্রাণ দেয়। এ ছবিতে কাজ করে শিল্পী হিসেবে শান্তি পেয়েছি। ছবিটি সবার কাছে ভালো লাগবে।’ সরকারি অনুদানের পাশাপাশি চলচ্চিত্রটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog