1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

কলকাতায় ফ্ল্যাট কিনছেন শাকিব খান!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ২০৯ বার

বর্তমানে তারকারা নিজের দেশের বাহিরে বাড়ি, ফ্ল্যাট ক্রয় করা খুব স্বাভাবিক। ঢাকাই তারকা জয়া আহসানও কলকাতায় ফ্ল্যাট কিনেছেন। নিয়মিত কাজ করতে গিয়ে হোটেলে থাকতে থাকতে এক সময় একঘেয়েমী চলে আসে। তাছাড়া নিজের সুরক্ষা ও আরামের কথা চিন্তা করেই ওপারে ফ্ল্যাট কিনেছেন তিনি।

এবার তার পথে পা বাড়ালেন ঢাকাই সুপারস্টার শাকিব খান। সাম্প্রতিক সময়ে দীর্ঘ সময় ধরে কলকাতায় থাকা হয় এই তারকার। চলতি অবস্থায় আছে ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’, ‘মাস্ক’সহ আরো দুটি যৌথ প্রযোজনার ছবি।

এখানেই শেষ নয়, দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’, ‘বয়ফ্রেন্ড’, ‘যুবরাজ’সহ আরো কয়েকটি ছবির শুটিং ভারতের বিভিন্ন লোকেশনে করার ইচ্ছা প্রকাশ করেছেন শাকিব।

আর সেই কারণেই সিদ্ধান্ত নিয়েছেন, কলকাতায় একটি ফ্ল্যাট কিনবেন। শাকিব বলেন, ‘কলকাতায় গেলে হোটেলে উঠতে হয়। একটা রুমের মধ্যে থাকতে থাকতে অতিষ্ঠ হয়ে যাই।’

এরই মধ্যে শাকিব খান সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাকে দায়িত্ব দিয়েছেন ফ্ল্যাট দেখার।

বিষয়টি নিশ্চিত করে শাকিব খান বলেন, ‘এখন বেশির ভাগ সময় কলকাতাতেই কাটছে। কিন্তু নিজের ফ্ল্যাট না থাকায় হোটেলে উঠলে নিজের মতো করে সব কিছু পাওয়া যায় না। এছাড়া, খরচও অনেক বেড়ে যায়। তাই ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছি।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog