1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

ফ্লাইওভারে গণমাধ্যমকর্মীর বুকের উপর দিয়ে গেল বাস

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ৯৮ বার

রাজধানী যাত্রাবাড়ীর শনির আখড়ায় মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক গণমাধ্যমকর্মী নিহত হয়েছেন। নিহত নাজিম উদ্দিন (৩২) ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউন পত্রিকার বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নাজিম ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী ছিলেন। ঢাকা ট্রিবিউনের সাংবাদিক রাব্বী রহমান জানান, যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকায় নাজিমের বাসা। তিনি তিন দিন আগেই সন্তানের বাবা হয়েছেন। তার স্ত্রী এখনো অসুস্থ।

নাজিম উদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. রাসেল জানান, যাত্রাবাড়ী শনির আখড়া থেকে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের দিকে আসছিলেন নাজিম উদ্দিন। তার সামনে একটি যাত্রীবাহী বাস ছিল।

প্রত্যক্ষদর্শী রাসেল বলেন, তাদের মোটরসাইকেলটি প্রতিযোগী বাস দুটির পেছনে ছিল। আর নাজিমের মোটরসাইকেলটি ছিল বাস দুটির সামনে। দুটি বাসই বেপরোয়াভাবে চলছিল। এর মধ্যে শ্রাবণ সুপার পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। নাজিম ছিটকে পড়লে তার বুকের ওপর দিয়েই বাসটি চলে যায়। ঘটনার পর তিনি মোটরসাইকেল থেকে নেমে সিএনজিচালিত অটোরিকশায় করে নাজিমকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। পথে তার প্রাণ ছিল। কিন্তু ঢাকা মেডিকেলে আনার পর তিনি মারা যান।

পরে নাজিম উদ্দিনকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সঙ্গে থাকা পরিচয়পত্র দেখে তাকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া। তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নাইম জানান, নাজিমকে শ্রাবণ সুপার পরিবহনের বাসটি চাপা দেওয়ার পর তিনি (নাইম) মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের সার্জেন্ট আহাদ পুলিশ বক্সে যান। সেখানে দায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মানকে ঘটনা জানান। এরপরই শ্রাবণ সুপার পরিবহনের চালক ওহিদুলকে আটক করেন এসআই সোলায়মান। পরে অপর বাস মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামালকে আটক করা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান প্রথম আলোকে বলেন, আটক ওহিদুল ও কামালকে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে উত্তরা ৭ নম্বর সেক্টরের বিজিবি মার্কেটের সামনে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় নিহত হন জাকির হোসেন (৩০) নামের এক ব্যক্তি।

উত্তরা-পশ্চিম থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান জানান, ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় জাকিরকে উদ্ধার করে টঙ্গী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জাকিরের অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এএসআই আরো জানান, কোন যানবাহনের ধাক্কায় জাকির নিহত হয়েছেন, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog