1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

মুমতাহিনা টয়াকে সিয়ামের শুভ কামনা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ২০৬ বার

টিভি নাটক থেকে ইতোমধ্যেই বড় পর্দায় থিতু হয়েছেন অভিনেতা সিয়াম আহমেদ। গেল ঈদুল ফিতরে এই অভিনেতা ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে অভিষিক্ত হন। প্রথম সিনেমাতেই তিনি সবার মন জয় করেছেন।

তার অভিনীত আরও দু’টি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

আর আসছে ২০ জুলাই ‘বেঙ্গলি বিউটি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়ার। সিয়াম ও টয়া একসঙ্গে অনেক কাজ করেছেন ছোট পর্দায়। তাদের জুটি বেশ প্রশংসিতও। তবে ‘বখাটে’ জুটির পর্দার বাইরে আরেকটি পরিচয় আছে। তারা একে অপরের খুব ভালো বন্ধু।

‘বেঙ্গলি বিউটি’র মুক্তি উপলক্ষে রবিবার (১৫ জুলাই) রাতে রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠানের আয়োজন করেন টয়া। সেখানে তাকে অন্যান্য অতিথিদের সঙ্গে শুভকামনা জানাতে হাজির হয়েছিলেন সিয়াম। তিনি টয়ার সিনেমার সাফল্য কামনা করে বক্তব্য দেন।

সিয়াম বলেন, একজন শিল্পীর জীবনে প্রথম সিনেমা খুব গুরুত্বপূর্ণ। সেটা কিছুদিন আগে আমি নিজেও বুঝতে পেরেছি। আমার প্রথম সিনেমা গত ঈদে মুক্তি পেলো। এবার টয়ার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি ভাবতেই ভালো লাগছে যে আমাদের দুই বন্ধুর বড় পর্দায় অভিষেক খুব কাছাকাছি সময়ে হচ্ছে। আমি টয়ার সিনেমার সাফল্য কামনা করছি।

রাহশান নূর পরিচালিত ‘বেঙ্গল বিউটি’ আসছে শুক্রবার (২০ জুলাই) সারাদেশে মুক্তি পাবে।

জানা গেছে, এখন পর্যন্ত রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, বলাকা ও শ্যামলী প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তি নিশ্চিত হয়েছে

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog