পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

জন্মদিনে আলিয়ার কান্ড

বর্তমান প্রজন্মের বলিউড অভিনেত্রী আলিয়া বাট। একের পর হিট ছবি দিয়ে জনপ্রিয়তার তকমা লাগছে তার নামের সঙ্গে। ‘গাল্লি বয়’ ছবিতে শক্তিশালী নারীর ভূমিকা, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’য় উচ্চাকাঙ্ক্ষী মেয়ের চরিত্র তাকে অনন্য করেছে ভক্তদের কাছে। অভিনয়ের বাইরে সামাজিক কর্মকাণ্ড নিয়েও আলোচিত তিনি।

সম্প্রতি এই বলি সুন্দরী ২৬তম জন্মদিন পালন করেছেন। জন্মদিনে নিজের গাড়িচালক ও হেলপারের স্বপ্ন পূরণ করেছেন তিনি। আলিয়ার ড্রাইভার ও হেলপারের স্বপ্ন ছিল, নিজেদের একটি বাড়ি থাকবে। আর্থিক সংগতির কারণে পারছিলেন না। এ স্বপ্নই পূরণ করলেন আলিয়া।

ইনডিয়া টুডে জানায়, নিজের ২৬তম জন্মদিনে ড্রাইভার সুনীল ও হেলপার আনমলকে ৫০ লাখ রুপির দুটি চেক উপহার দিয়েছেন আলিয়া ভাট। এই এক কোটি রুপি দিয়ে মুম্বাইয়ে বাড়ি কিনবেন তারা।

গণমাধ্যমটি আরো জানিয়েছে, এরই মধ্যে ওই দুজন মুম্বাইয়ের জুহু গলি ও খান ডানডায় দুটি বাড়ি বুক করেছেন। স্বপ্ন পূরণের জন্য আলিয়ার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক করেন আলিয়া ভাট। বলিউডযাত্রার শুরু থেকেই সঙ্গী ড্রাইভার সুনীল ও হেলপার আনমল। তারা সুখে দুখে সবসময় আলিয়ার পাশে ছিলেন। তাই আলিয়াও তাদের পাশে থাকছেন।

এদিকে সোমবার আলিয়া অভিনীত ‘কলঙ্ক’ ছবির প্রথম গান মুক্তি পায়। এরই মধ্যে গানটি নেট দুনিয়া ঝড় তুলেছে। বলিউডের অন্যতম শ্রেষ্ঠ নৃত্যশিল্পী মাধুরী দীক্ষিতের সঙ্গে কত্থক নাচ করেছেন আলিয়া।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *