পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

২ কোটি টাকার লটারি পেলেন প্রবাসী বাংলাদেশি

একেই বলে ভাগ্য! দুবাইয়ে বসবাসকারী এক প্রবাসী বাংলাদেশি স্থানীয় র‌্যাফেল ড্রতে ১০ লাখ দিরহাম জিতেছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২ কোটি ৩০ লাখ টাকার সমান। ওই সৌভাগ্যবান প্রবাসীর নাম আবদুল্লাহ আল আরাফাত মোহাম্মদ মহসিন। তিনি দীর্ঘ ৯ বছর ধরে দুবাইয়ে বসবাস করছেন বলে জানা যায়।

তবে শুধু মহসিন নন, আরেক প্রবাসী বাংলাদেশিও এবার এই লটারি জিতেছেন।

সংযুক্ত আরব আমিরাতের সংবাদ মাধ্যম খালিজ টাইমস জানায়, আমিরাত ভিত্তিক বৈদেশিক মুদ্রা এবং বিশ্বব্যাপী অর্থ স্থানান্তর সংস্থা আনসারি এক্সচেঞ্জ তাদের গ্রাহকদের নিয়ে প্রতি বছর এই গ্রীষ্মকালীন র‍্যাফল ড্রর আয়োজন করে থাকে। গত মঙ্গলবার এই লটরির ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার জিতেছেন প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ মহসিন।

মহসিনের বাড়ি ফেনী জেলার সোনাগাজী শহরে। ৩০ বছর বয়সী মহসিন সামনের মাসে বাবা হবেন। তাই তিনি পুরস্কারের অর্ধেক টাকা নিজের স্ত্রীর কাছে পাঠাবেন বলে জানিয়েছেন। বাকিটা মোবাইলের ক্ষুদ্রা যন্ত্রাংশের ব্যবসায় বিনিয়োগ করবেন। দুবাইয়ের নাইয়েফ এলাকায় মহসিনের টেইলের ব্যবসাও রয়েছে।

দুবাইয়ে এবার এই লটারি জিতেছেন মোট আটজন। এর মধ্যে আমিরাতের দুইজন, দুইজন ফিলিপিনো, একজন ভারতীয়, একজন পাকিস্তানি এবং আরেকজন বাংলাদেশি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *