1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

ঘরে-বাইরে কারো জীবনের নিরাপত্তা নেই: ফখরুল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ আগস্ট, ২০১৯
  • ২৩১ বার

আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারো জীবনের নিরাপত্তা নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ কথা বলেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি শেখ আব্দুল হালিম খোকনকে মঙ্গলবার বাগেরহাট জেলার মোংলা থানা পুলিশ বিনা ওয়ারেন্টে জোরপূর্বক তার বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এ বিবৃতি দেওয়া হয়।

ফখরুল বলেন, দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী তরুণ নেতৃত্ব ধ্বংস করতেই অবৈধ মিডনাইট সরকার বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে গ্রেপ্তার অব্যহত রেখেছে। দেশের সংবিধান স্বীকৃত গণতান্ত্রিক ও মৌলিক অধিকার বর্তমান সরকারের দলন-পীড়নে ক্ষতবিক্ষত। আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারো জীবনের নিরাপত্তা নেই।

তিনি বলেন, বর্তমানে অপরাধ না করেও অপরাধী হওয়া নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বিরোধী দলের আন্দোলনকে স্তব্ধ করতে এবং বিরোধী নেতা-কর্মীসহ সাধারণ নাগরিকের মনে ভীতি সঞ্চার করতে ফ্যাসিবাদী কায়দায় বর্তমান অবৈধ সরকার ধারাবাহিকভাবে মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেপ্তার অভিযান চালিয়ে যাচ্ছে। তবে গ্রেপ্তার নির্যাতন করে গণতন্ত্রকামীদের নিরস্ত করা যাবে না। প্রতিটি গ্রেপ্তারেই বিএনপির নেতাকর্মীরা সরকারের বিরুদ্ধে সংগ্রামে আরও বেশি উদ্দীপ্ত ও অঙ্গীকারবদ্ধ হবে।

মির্জা ফখরুল শেখ আব্দুল হালিম খোকনকে গ্রেপ্তারে ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog