পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

সুন্দরী খুঁজবেন ফেরদৌস-মৌসুমী-ফারনাজ

তৃতীয়বারের মতো শুরু হয়েছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’। এবারের সিজনে মূল বিচারকের আসনে দেখা যাবে চলচ্চিত্রের দুই জনপ্রিয় তারকাকে। তারা হলেন নায়িকা মৌসুমী এবং নায়ক ফেরদৌস। তাদের সঙ্গে আরো থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

শনিবার দুপুর ১টায় এফডিসিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিচারকদের নাম ঘোষণা করা হয়। গত ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে অডিশনের তোড়জোড় ইতিমধ্যে শুরু হয়ে গেছে।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অমিকন এন্টারটেইমেন্ট গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এনটিএন বাংলার মাহফুজুর রহমান, বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী সহ আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজক হিসেবে থাকছে অমিকন এন্টারটেইনমেন্ট। পাশাপাশি সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

ফেরদৌস বলেন, ‘এবারে আয়োজনে আমি সহ তিনজন চেষ্টা করবো নিজেদের দক্ষতা ও বুদ্ধিমত্তা দিয়ে সেরা সুন্দরী নির্বাচন করতে। আমরা চাই এবারের আন্তজার্তিক পরিমণ্ডলে আমাদের সুন্দরী বিজয়ী হয়ে বাংলাদেশের মুখ উজ্জ্বল করুক।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থেকে বিজয়ীদের ক্রাউন পড়াবেন ‘২০০৭ মিস ওয়ার্ল্ড’ মানসী ছিল্লার।

এবারের আয়োজন শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলেও জানা যায়। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফরমটি সামাজিক সচেতনামূলক উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণ করবেন। সুন্দরী প্রতিযোগিতায় অবিবাহিত ১৮ থেকে ২৭ বছর বয়সী প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, যিনি জন্মসূত্রে অবশ্যই বাংলাদেশি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *