পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

ঢাকাই ছবিতে কলকাতার দেব

প্রথমবারের মত বাংলাদেশের একক প্রযোজিত সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। যৌথ প্রযোজনার নিয়ম কঠিন হওয়ায় এবার সম্পূর্ণ বাংলাদেশী অর্থাৎ ঢাকাই ছবিতে অভিনয় করবেন ‘মন মানে না’-খ্যাত এ নায়ক।

এক ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, দেব অভিনীত এই ছবিটির নাম ‘আন্ডারওয়ার্ল্ড’। ছবিটি এককভাবে প্রযোজনা করবে বাংলাদেশের শাপলা মিডিয়া। মাসখানেক আগেই ছবিটির জন্য কলকাতায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়ক। তবে এই ছবিতে শুধু কলকাতা থেকে দেব-ই থাকবেন বাকী শিল্পীরা হবেন বাংলাদেশের। এই বিষয়ে বিস্তারিত ঘোষণা আসবে আজ সন্ধ্যায়।

এদিকে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে দেবের ‘পাসওয়ার্ড’ ছবিটি। কমলেশ্বর মুখার্জীর পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন দেব ও রুক্মিণী। আজ সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরায় একটি সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে। ‘পাসওয়ার্ড’ ছবির প্রচারণার অংশ হিসেবে এবং নতুন ছবির ঘোষণা দিতে সন্ধ্যায় সেখানে অংশ নিবেন ছবিটির টিম।

এরইমধ্যে আজ মঙ্গলবার দুপুর ২টায় বাংলাদেশে এসে পৌঁছান দেব ও তার টিম। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সন্ধ্যায় সংবাদ সম্মেলনে অংশ নিবেন তারা।

সূত্রে আরও জানা যায়, ‘আন্ডারওয়ার্ল্ড’ পুরোপুরি বাংলাদেশের সিনেমা হবে। আগামী ডিসেম্বরের শেষ দিকে অথবা জানুয়ারির প্রথমে শুরু হবে ‘আন্ডারওয়ার্ল্ড’-এর শুটিং। বাংলাদেশ ও ব্যাংককে এ সিনেমার পুরো কাজ হবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *