পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

বুবলীর বিনিময়ে শ্রাবন্তী

নতুন বছরের শুরুটা হয়েছিল সবার প্রত্যাশার বাণী নিয়ে। কিন্তু বছরের শুরুতেই মুক্তি পাওয়া ছবিটি যেন কোন আলোচনায় জমাতে পারেন নি। দর্শকহীনতায় ভুগছে সিনেমা হল। তবে আমদানি চুক্তিতে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার ছবি।

তবে এতদিন কলকাতায় মুক্তির কয়েকমাস পর আমদানি চুক্তিতে বাংলাদেশে মুক্তি পেত সে ছবি। দুই বাংলা এক হয়ে একই দিনে দুই বাংলায় ছবি মুক্তির বিষয়ে দাবি জানিয়েছিলেন শিল্পী, নির্মাতা থেকে শুরু করে অনেকেই।

এবার কলকাতা ও বাংলাদেশে একই দিনে মুক্তি পাচ্ছে এসকে মুভিজ প্রযোজিত কলকাতার ছবি ‘হুল্লোড়’। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম, দর্শনা বণিক প্রমুখ। আগামী ২৪ জানুয়ারি দুই বাংলায় একসাথে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। বাংলাদেশে ছবিটি আমদানি করছে শাপলা মিডিয়া। অন্যদিকে এই ছবির বিনিময়ে কলকাতায় মুক্তি পাবে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি।

শাপলা মিডিয়ার ব্যবস্থাপক রেজাউল করিম বলেন, ‘ ‘হুল্লোড়’ ছবিটি দুই বাংলায় একসাথে মুক্তি দিচ্ছি আমরা। এরজন্য অনুমোদনও নিয়েছি। ইতিমধ্যে ছবিটির সেন্সর ছাড়পত্রও নিয়েছি। ২৪ জানুয়ারি একসাথে কলকাতা ও বাংলাদেশে ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে এই ছবির বিনিময়ে কলকাতা যাচ্ছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি।’

তিনি আরও বলেন, ‘আমদানিকৃত ছবিগুলো কলকাতায় আগে মুক্তি পাওয়ার কারণে দর্শকরা আগ্রহ হারিয়ে ফেলেন। যার কারণে ছবিটি দেশে মুক্তি পেতে সময় লাগলে সেটা দর্শক গ্রহন করতে চায় না। তাই এখন থেকে একই দিনে ছবি মুক্তি দিলে দর্শকদের আগ্রহ বাড়বে বলে মনে করছি।’

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *