পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

মোশাররফ-আব্বাসকে নিয়ে ইশরাকের গণসংযোগ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও মির্জা আব্বাসকে ডানে-বামে রেখে ধানের শীষ প্রতীকে ভোট চাইলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

রোববার ইশরাক হোসেন জজ কোর্ট এলাকা দিয়ে এই প্রচারণা শুরু ক‌রেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকে ঢাকা শহরের চিত্র হল যানজটে মানুষ চলতে পারে না। এই ঢাকা শহর পৃথিবীর সবচাইতে বেশি বায়ু দূষণের নগরী হিসেবে পরিচিত হয়েছে।

তিনি বলেন, গত ১০ বছরে ঢাকা মহানগরী বসবাস অনুপযোগী হিসেবে সারা পৃথিবীর মানচিত্রে চিহ্নিত হয়েছে। আমরা এই ঢাকা শহরকে দূষণমুক্ত করতে চাই, যানজট মুক্ত করতে চাই, আধুনিক শহরে পরিণত করতে চাই। বসবাস উপযোগী ঢাকা বিনির্মাণ করতে চাই। এই উদ্দেশ্য সামনে নিয়ে বাংলাদেশ জাতীয়বাদী দল একজন তরুণ ও শিক্ষিত যুবক ইশরাক হোসেনকে মনোনয়ন দিয়েছে।

খন্দকার মোশাররফ বলেন, আজকে ঢাকাবাসীসহ সারা দেশের মানুষ পরিবর্তন চায়। আমি জনগণকে আহ্বান জানাব সরকার দলের প্রার্থীরা আপনাদের কাছে ভোট চাইতে আসছে, আপনারা তাদেরকে জিজ্ঞেস করুন আজকে দেশের অর্থনীতির অবস্থা কী? আজকের দেশের মানুষের জীবন বিপন্ন। সারাদেশের ন্যায় ঢাকাবাসী ও পরিবর্তন চায়। আর এই পরিবর্তনের লক্ষ্যে ইশরাক হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়বাদী দল ইশরাক হোসেনের পেছন থেকে এই শহরকে বসবাসের অযোগ্য শহর হিসেবে গড়ে তোলার জন্য কাজ করবে। যানজটমুক্ত ও দূষণমুক্ত নগরী গড়ে তোলার জন্য ইশরাক হোসেন যে পদক্ষেপ নেবে বাংলাদেশ জাতীয়বাদী দল তার সাথে থাকবে।

মোশাররফ বলেন, ইশরাক হোসেন একজন ইঞ্জিনিয়ার ও এই শহরে সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান হিসেবে বিএনপি ধানের শীষ প্রতীকে তাকে মনোনয়ন দিয়েছেন। তিনি আপনাদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চাইতে এসেছেন।

তিনি আরো বলেন, আমাদের বিভিন্ন ওয়ার্ডে যেসকল সমর্থিত কাউন্সিলর প্রার্থী আছে, তাদেরকেও ভোট দিয়ে জয়যুক্ত করার মাধ্যমে বিএনপির হাতকে শক্তিশালী করবেন।

বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস বলেন, ইশরাক হোসেনকে মনোনয়ন দেয়ার কারণ হলো তিনি একজন প্রকৌশলী। তার বাবা অবিভক্ত ঢাকার সাবেক সফল মেয়র। আমি মির্জা আব্বাসও অবিভক্ত ঢাকার মেয়র ছিলাম। তিনি বাবা চাচা কে দেখছেন, ঢাকাতেই জন্মগ্রহণ করেছেন এবং ঢাকাতেই বেড়ে উঠেছেন। এ কারণে ঢাকার সকল সমস্যাগুলো তার জানা আছে। একটি আধুনিক শহর কিভাবে করতে হয় তা তিনি পরিবার থেকে শিখেছেন এবং তার প্রাতিষ্ঠানিক শিক্ষা থেকেও শিখেছেন। তিনি জানেন কিভাবে একটি আধুনিক শহর গড়তে হয়। তাই আমি ভোটারদের প্রতি আহ্বান জানাব আধুনিক ঢাকা গড়ার লক্ষ্যে ইশরাক হোসেনকে বিপুল ভোটে জয়যুক্ত করুন।

ইশরাক হোসেন নগরবাসীর কাছে ভোট চেয়ে বলেন, বিগত ১৩ বছরে মেয়রগণ ঢাকাকে বসবাসের অযোগ্য নগরীতে পরিণত করেছেন। এখান থেকে পরিত্রাণ পেতে হলে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তবেই গণতন্ত্র ফিরে আসবে দেশনেত্রী গণতন্ত্রের মাতা মুক্তি পাবেন।

প্রচারণায় বিএনপি নেতা আব্দুস সালাম, খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, কাজী আবুল বাশার, গোলাম মাওলা শাহিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *