1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে শাহজালাল ব্যাংকর কৃষি বিনিয়োগ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ২৯৪ বার

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এবং বাংলাদেশ ব্যাংকের কৃষি ও পল্লী ঋণ নীতিমালা অনুযায়ী ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ডাল, তৈলবীজ, মসলা জাতীয় ফসল ও ভুট্টা চাষের জন্য টাঙ্গাইল ও ময়মনসিংহ জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ৪ শতাংশ মুনাফা হারে কৃষি বিনিয়োগ প্রদান করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড।

১৩ জানুয়ারি সোমবার ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনিয়োগ গ্রহীতাদের মধ্যে চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহ্জাহান সিরাজ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান সামছুদ্দোহা (শিমু), কোম্পানী সচিব আবুল বাশার, ব্যাংকের সিএফও জাফর ছাদেক, এফসিএ এবং এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান আব্দুর রহিমসহ ব্যাংকের নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের টাঙ্গাইল শাখার গ্রাহক রূপালী নকরেক, লিলি মাং সাং ও দানিয়েল কুবি, হালুয়াঘাট শাখার গ্রাহক লুইস তুষার চিসিম এবং হারুন ডিওয়াকে বিনিয়োগের চেক প্রদান করা হয়।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog