পরীক্ষামূলক প্রচার...
Mohajog-Logo
,
সংবাদ শিরোনাম :

‘গার্মেন্টস মালিকদের লোভের কথা আল্লাহ্ কে বলে দিবো’

মারণভাইরাস করোনাতে এখন পর্যন্ত বাংলাদেমে মারা গেছে ১৩ জন। এছাড়া আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ১২৩ জনে। সম্প্রতি সরকারের আহ্বানে দেশের পোশাক কারখানা বন্ধ ঘোষণা করা হয়। তবে ৪ এপ্রিল থেকে গার্মেন্টস খোলা রাখতে বিজিএমইএ’র সিদ্ধান্তে ঢাকামুখী হন গার্মেন্টস কর্মীরা।

করোনাভাইরাসের তোয়াক্কা না করেই হাজার হাজার শ্রমিক ঢাকায় আসেন। বিভিন্ন মাধ্যমে সমালোচনার ঝড় উঠলে বিজিএমইএ ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখার ঘোষণা দেয়। শ্রমিকদের আবারো ফিরে যেতে হয়।

যেখানে সারাদেশের লোকজনদের ঘরে থাকতে নির্দেশনা দেয়া হয়েছে সেখানে সরকারের নির্দেশ তোয়াক্কা করে দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় ফেলানোর জন্য গার্মেন্টস মালিকদের প্রতি ক্ষুব্ধ হয়েছেন ঢাকাই সিনেমার নায়ক ওমর সানি। তিনি এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন,

আমি যদি মরে যাই, গার্মেন্টস মালিকদের লোভের কথা আল্লাহ্ কে বলে দিবো। আরো অনেক বাজে ভাবে বলতে পারতাম,? বললাম না। দেখুন টাকা আছে সোনাদানা আছে বিশাল অট্টালিকা আছে অস্ত্র ভান্ডার আছে ক্ষমতা আছে, কিন্তু কিছু অদৃশ্য শক্তির সাথে পারা যায় না। ভুলের খেসারত কিভাবে দিব আমরা ঠিক জানিনা, আমেরিকা ইতালি স্পেন ফ্রান্স জার্মানি বেলজিয়াম ওদের সামনে আমরা কিছুই না,,? ওরাই সামাল দিতে পারছে না, আর আমরা হাস্যকর, মাননীয় প্রধানমন্ত্রী আপনি আরো অনেক কঠোর হন, আরেকটি কথা অ্যাপোলো হসপিটাল, স্কয়ার হসপিটাল, ইউনাইটেড হসপিটাল, এরা যদি করোনা ভাইরাস এর চিকিৎসা না করে তাদের লাইসেন্স বাতিল করে দেন, মৃত্যু একদিন হবেই, চিকিৎসা পেয়ে যেন মরতে পারি। আবারো বলছি আমরা সবাই বাসায় থাকি নিরাপদ দূরত্ব বজায় রাখি, আর আল্লাহকে ডাকি একজন আরেকজনকে সহযোগিতা করি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *