1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

মাশরাফির ব্রেসলেট নিলামের টাকায় হবে হাসপাতাল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৯ বার

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাশরাফির ব্রেসলেট নিলামের অর্থ দিয়ে ১০ শয্যাবিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে।

শুক্রবার শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক ও থায়রো কেয়ার সেন্টারে কেক কাটা, আলোচনা সভা এবং গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে বিশেষায়িত হাসপাতাল নির্মাণের ঘোষণার মধ্যদিয়ে ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. শামীমূল ইসলাম সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতা আ্যাডভোকেট সাঈফ হাফিজুর রহমান খোকন, স্পেকটা হেক্সা গ্রুপের চেয়ারম্যান আকরামুজ্জামানু, গ্রুপের পরিচালক আহসানুজ্জামান, আব্দুল মুকিত লাভলু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা অ্যাডভোকেট রেজাউল খবির রাজু, ডা. আলিমুজ্জামান সেতু, হোসাইন আহম্মেদ সোহান প্রমুখ।

সভায় ঘোষণা দেয়া হয়, মাশরাফি বিন মর্তুজার ব্যবহৃত ব্রেসলেট নিলামের ৪২ লাখ টাকার একটি অংশ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া খেলোয়াড় এবং করোনা প্রতিরোধে খরচ হয়েছে। ব্রেসলেট নিলামের বাকি ২৫ লাখ টাকা এবং নড়াইলের কয়েক ব্যক্তি ও সংগঠনের আর্থিক সহায়তায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ১০ শয্যাবিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করবে।

বিশেষায়িত ওই হাসপাতালে ২৪ ঘণ্টা বিশেষজ্ঞ চিকিৎসকের উপস্থিতিতে স্বল্প খরচে সাধারণ মানুষদের স্বাস্থ্যসেবা দেয়া হবে। হাসপাতালটি সরকারি অনুমোদনের অপক্ষায় রয়েছে। অনুমোদন পেলেই এটি নির্মাণের কাজ শুরু হবে।

উল্লেখ্য, ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর মাশরাফি বিন মর্তুজার হাত ধরে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি সেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু হয়। শুরু থেকেই এই ফাউন্ডেশন জেলার প্রত্যন্ত অঞ্চলে বাড়িতে বাড়িতে ফ্রি ও স্বল্প খরচে স্বাস্থ্যসেবা প্রদান, ডেঙ্গু ও করোনা মহামারী প্রতিরোধে বিভিন্ন কর্মকাণ্ড, শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলার উন্নয়নে উচ্চ প্রশিক্ষণের ব্যবস্থা, পরিবেশ সংরক্ষণ, সামাজিক নিরাপত্তা, কৃষিসহ বিভিন্ন ক্ষেত্রে সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog