1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

রায়হান হত্যার মূল আসমি শীঘ্রই গ্রেপ্তার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৭৮ বার

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কোন অপরাধীই অপরাধ করে পার পাচ্ছে না, তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়- যে কোন জাতীয় দুর্যোগে পুলিশ সামনে এসে দাঁড়ায়।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগে টাঙ্গাইল সার্কিট হাউজে যাত্রা বিরতিকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

সিলেটে রায়হান হত্যাকাণ্ডের মূল আসামি গ্রেপ্তার প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মূল আসামি শনাক্ত হয়েছে। খুব শীঘ্রই তাকে গ্রেপ্তার করা হবে বলে আশা করা হচ্ছে।

পুলিশের অপরাধের জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে- শৃঙ্খলা ভঙ্গ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হয়েছে। নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু জনতার পুলিশ হতে নির্দেশনা দিয়েছিলেন। সেই লক্ষ্যে পুলিশ বাহিনী জনগণের সাথে কাজ করে যাচ্ছে। পুলিশের শ্লোগান হচ্ছে- ‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’। করোনায় পুলিশের কার্যক্রম প্রশসংনীয়। করোনা আক্রান্তদের লাশ স্বজনরা রাস্তায় ফেলে গেলেও পুলিশ সেই লাশ উদ্ধার করে দাফন করেছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সরকার পুলিশের আধুনিকায়নের জন্য বৃহৎ দুটি হেলিকপ্টার ও অত্যাধুনিক বড় পুলিশ হাসপাতালসহ যা যা দরকার তা করা হচ্ছে। পুলিশের জনবল বৃদ্ধি, সর্বাধুনিক প্রশিক্ষণের মাধ্যমে পুলিশ বাহিনীকে আরও দক্ষ করা হচ্ছে।

পরে মন্ত্রী টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি মরহুম ডা. মতিউর রহমানের কবর জিয়ারতের উদ্দেশে ঘাটাইল রওনা হন। মরহুম ডা. মতিউর রহমানের কবর জিয়ারত শেষে তিনি উত্তরবঙ্গের দিকে রওনা হওয়ার কথা রয়েছে।

এ সময় টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আলহাজ আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog