1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন

অচিরেই বাজারে আসছে ‘ম্যাঙ্গো

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ১৯৭ বার

মোবাইল ফোনের বাজার সম্প্রসারণের সাথে সাথে বাড়ছে গ্রাহক চাহিদাআর সেই চাহিদার আলোকে বাংলাদেশি প্রতিষ্ঠান ম্যাঙ্গো ডিজিটাল লিমিটেড খুব শিঘঘিরই বাজারে আনতে যাচ্ছে নতুন হ্যান্ডসেট ‘ম্যাঙ্গো’। সংশ্লিষ্ট সুত্র এ তথ্য জানিয়েছে।

বর্তমান গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে ভালোমান ও ফিচারসম্পন্ন মোবাইল প্রত্যাশা করেন। গ্রাহকদের সেই চাহিদাকে প্রাধন্য দিয়ে সাশ্রয়ী মূল্যে গুণগতমানের হ্যান্ডসেট প্রকাশের অঙ্গীকার ম্যাঙ্গোর

তথ্য মতে, ক্রয় ক্ষমতার এই হ্যান্ডসেটগুলোতে আধুনিক প্রযুক্তি আর উদ্ভাবনী ডিজাইনের সংমিশ্রণ থাকছে সেইসাথে সহজ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে দেশব্যাপী ২৫টিরও বেশি কাস্টমার কেয়ার ও ৮০টি কালেকশন পয়েন্টের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদান করবে প্রতিষ্ঠানটি

মো: ওহাব খান ম্যাঙ্গো ডিজিটালের সিইও এ বিষয়ে বলেন, গ্রাহকদের আন্তর্জাতিক মানের হ্যান্ডসেটের অভিজ্ঞতা দিতেই ম্যাংগো মোবাইলের আগমন। দেশের চাহিদা মিটিয়ে পার্শ্ববর্তী সার্ক দেশগুলোতেও আমরা মোবাইল রপ্তানি করব। আমাদের ডিভাইসগুলোর ডিজাইন, ম্যানুফাকচারিং, ডিস্ট্রিবিউশন এবং সেলস্ নিয়ন্ত্রণের মাধ্যমে গ্রাহকদের কাছে আরো উন্নতমানের সাশ্রয়ী ডিভাইস দ্রুত পৌঁছে দিতে আশাবাদী।

ওহাব আরো বলেন ম্যাংগো মোবাইল তার গ্রাহক, কর্মী, সমাজ এবং পরিবেশের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলাদেশের মোবাইল বাজার খুবই সম্ভাবনাময় এবং দ্রুত বর্ধনশীল। তবে দেশের জনগণের বিশাল একটি অংশের হাতে এখনও মোবাইল ফোন পৌঁছেনি। তাদের কথা বিবেচনা করে ডিভাইসগুলো ডিজাইন করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog