1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

একে অপরকে এড়িয়ে চলছেন শহিদ-প্রিয়াঙ্কা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ২৩৭ বার

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি (আইফা) অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের সংবাদ সম্মেলনে একে অপরকে এড়িয়ে গেলেন কথিত প্রাক্তন প্রেমিক-প্রেমিকা শহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের অন্য তারকাদের সঙ্গে মঞ্চে থাকলেও দুরত্ব বজায় রেখেছেন তারা। তাদের ভাবখানা এমন ছিলো যেনো কেউ কাউকে চেনেনেই না।

শহিদ ও প্রিয়াঙ্কা মন দেওয়া-নেওয়া সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্ত‍ু নানা কারণে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। আইফায় ডায়াস ভাগাভাগির সময় তারা একে অপরকে পুরোপুরি এড়িয়ে যান।

এই বিব্রতকর পরিস্থিতির একজন প্রত্যক্ষদর্শী বলেন, সংবাদ সম্মেলনে শহিদ-প্রিয়াঙ্কা নিজেদের মধ্যে দূরত্ব বজায় রেখেছেন এবং একে অপরকে এড়িয়ে চলেছেন। তারা এমনভাবে ব্যবহার করেছেন যেনো তাকে একে অপরকে চেনেন না। তাদের এই অস্বস্তিকর পরিস্থিতি উপস্থিত সবাই দেখেছেন।

কিছুদিন আগে এই একই জিনিস হয়েছিলো শহিদ কাপুরের আরেক প্রাক্তন প্রেমিকা কারিনা কাপুর খানের সঙ্গে। ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। সে ছবির ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে দু’জনে একসঙ্গে মঞ্চে উঠলেও একে অপরকে এড়িয়ে চলেছিলেন তারা। এমনকি ছবি তুলতেও অনিহা জানিয়েছিলেন এই জুটি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog