1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

‘চিন্তা করো না আমি আছি তোমার পাশে’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ৩৮১ বার

কয়েকদিন আগের কথা। উত্তরার স্ক্রিপ্ট হাউজে গিয়ে দেখা গেলো অফিস যাওয়ার উপযোগী পোশাক পরে প্রস্তুত তাহসান। এখানে অফিসের সেট সাজানো হয়েছে। নাট্যকার-পরিচালক শিহাব শাহীন ‘অ্যাকশন’ বলার পর তাহসান শুরু করলেন অভিনয়। এ দৃশ্যে দেখানো হচ্ছে জনপ্রিয় এই গায়ক-নায়ক অফিসে তার নিজের ডেস্ক থেকে উঠে চলে যাচ্ছেন।

পরিচালক এবার বললেন, ‘আমরা এখন পরের দৃশ্যে যাবো।’ পরবর্তী দৃশ্য মানে লোকেশনেরও পরিবর্তন। এবার তারা যাবেন হাসপাতাল। উত্তরার রেডিয়েন্ট হাসপাতালকে বেছে নেওয়া হলো।

এখানে দেখা যাবে, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন মিথিলা। তার চোখে ব্যান্ডেজ দিয়ে বাধা। পাশেই দাঁড়িয়ে আছেন তাহসান। চিকিৎসকের কাছে তাহসান জানতে চাইছেন, ‘ভয়ের কিছু নেই তো?’ তাকে সাহস জুগিয়ে চিকিৎসক জানালেন, কন্টাক্ট লেন্সের কারণে চোখের ওপর নেতিবাচক প্রভাব পড়েছে। সারতে কয়েকদিন সময় লাগবে। স্বস্তি এলো তাহসানের মনে। মিথিলাকে তিনি অভয় দিলেন- ‘চিন্তা করো না। আমি আছি তোমার পাশে।’

দৃশ্যধারণের সময় মিথিলাকে ‘চিন্তা করো না, আমি আছি তোমার পাশে’ সংলাপ বলতে বলতে তার হাত ধরতে হবে। কাজটি তাকে দিয়ে বেশ কয়েকবার করালেন পরিচালক। আবার লোকেশন বদলাতে হবে।

এসব কাহিনি ঘটছে ‘প্রেম কেবলই একটি রাসায়নিক বিক্রিয়া’ নাটকের দৃশ্যে। ঢাকার উত্তরায় রেস্তোরাঁ, অফিস, বাসা, হাসপাতাল, সড়কে ঘুরে ঘুরে কাজটি করলেন তাহসান ও মিথিলা। তাদের পাশাপাশি আছেন অভিনেতা আলিফ।

নাটকটিতে মিথিলার কৈশোরের চরিত্রে পাওয়া যাবে তারই ছোট বোন মিশৌরিকে। নাটকটি ঈদে গাজী টিভিতে প্রচার হবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog