1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

রাজধানীর তুরাগে ফের অভিযানে খাল থেকে ইলেক্ট্রনিক্স ডিভাইস ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার।

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ২৪৪ বার

মাসুদ হাসান রিদম,ঢাকা: রাজধানীর তুরাগ থানা এলাকার উত্তরার ১৬ নম্বর সেক্টরের দিয়াবাড়ী খালে অস্ত্র উদ্ধারে আবারো অভিযান চালিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। উত্তরার দিয়াবাড়ির খাল থেকে ব্যাগ ভর্তি ইলেক্ট্রনিক্স ডিভাইস ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় জলাশয়ে কয়েক ঘণ্টা তল্লাশি চালিয়ে তিনটি ব্যাগের সন্ধান পান তারা। পুলিশ জানায়, ব্যাগে ইলেক্ট্রনিক্স ডিভাইস ও বোমা তৈরির সরঞ্জাম রয়েছে। এই ডিভাইসগুলো রেডিও ফ্রিকোয়েন্সিতে ব্যবহার হয় বলে জানিয়েছে তারা। তবে কে বা কারা সেগুলো রেখেছে তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। অভিযানে উদ্ধার করা হয়েছে ৩টি ট্রাভেল ব্যাগ, ৫টি ওয়্যারলেস ও বিস্ফোরক দ্রব্য।

শনিবার সকালে উত্তরার ১৬ নম্বর সেক্টরের দিয়াবাড়ী খালে অভিযান চালায় পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

উত্তরা জোনের উপপুলিশ কমিশনার বিধান ত্রিপুরা জানান, ঘটনাস্থলে আরো অস্ত্র আছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এর আগে গত ১৮ জুন ওই খাল থেকে ৯৫ টি ৭.৬২ পিস্তল, ২টি লোকাল দেশীয় তৈরী পিস্তল, ১৯২টি ৭.৬২ ম্যাগাজিন , ১০টি গ্লোক  পিস্তলের ম্যাগাজিন, ২৬৩টি এস এম জি’র ম্যাগাজিন, ১০টি বেয়নেট, ১০৪ টি  ছোট সিলভার কালারের বক্স (যাহা গুলি তৈরীর বক্স), ৮৪০ রাউন্ড  ৯ এম এম পিস্তলের গুলি, ২১৭ রাউন্ড চায়না  ৭.৬২ পিস্তলের গুলি, ১৮০টি ক্লিনিং রড।

এর পরদিন অভিযানে আরো ৩২টি এস এম জি’র ম্যাগাজিন, ক্লিনিং রড ০৮টি পাওয়ার কথা জানায় ফায়ার সার্ভিস।।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog