1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

শাস্ত্রীর সমালোচনার জবাব দিলেন গাঙ্গুলি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬
  • ৭৮ বার

ঢাকা: জমে উঠেছে রবি শাস্ত্রী ও সৌরভ গাঙ্গুলির মধ্যকার তীর ছোঁড়া ছুঁড়ি। ভারতীয় জাতীয় ক্রিকেট দলের কোচ হতে না পেরে ক’দিন আগে শাস্ত্রী দোষারোপ করেছিলেন ক্রিকেট উপদেষ্টা কমিটিতে থাকা গাঙ্গুলিকে। তবে এবার পাল্টা জবাব দিলেন দেশটির সাবেক অধিনায়ক।

 

ভারতের কোচ হতে না পেরে হতাশা জানিয়েছিলেন শাস্ত্রী। তার মতে, দলের সঙ্গে ১৮ মাস টিম ডিরেক্টরের সফলতার সঙ্গে কাজ করার ফলে তিনিই ছিলেন কোচ প্রাপ্য। তবে শেষ পর্যন্ত টিম ইন্ডিয়ার বস করা হয় সাবেক স্পিনার অনিল কুম্বলেকে।

কুম্বলের কোচ হওয়ার পরই মূলত বিতর্ক জমিয়ে তুলেন শাস্ত্রী। পরে তিনি অভিযোগ করেন তার সাক্ষাতকারের সময় উপস্থিত ছিলেন না কমিটির ‍অন্যতম সদস্য গাঙ্গুলি। তবে এমন অভিযোগের পর এবার মুখ খুললেন গাঙ্গুলি।

ভারতের সাবেক সফল এ দলনেতা বলেন, ‘শাস্ত্রী ব্যক্তিগতভাবে আমাকে আক্রমণ করছে। সে যদি মনে করে তার কোচ না হওয়া পেছনে আমি দায়ী, তবে আমি বলবো সে বোকার স্বর্গে বসবাস করছে।’

গাঙ্গুলি আরও বলেন, ‘সে অভিযোগ করেছে আমি তার সাক্ষাতকারের সময়ে উপস্থিত ছিলাম না। আমি সে সময় বিসিসিআইয়ের একটি মিটিংয়ে উপস্থিত ছিলাম। তবে আমি বলবো ভারতে কোচ পদটি খুবই মূল্যবান একটি জায়গা। কিন্তু সে সময় তিনি থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছিলেন। তিনি সাক্ষাতকার দিয়েছেন স্কাইপিতে।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog