1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

হামলার আগে তুরস্কে ছিলেন হৃতিক

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬
  • ৩৩৩ বার

ঢাকা: আর কয়েক ঘণ্টা দেরি করলেই ঘটে যেতে পারতো বড় ধরনের অঘটন। বলিউড সুপারস্টার হৃতিক রোশন ভাগ্যের জোরে বেঁচে গেলেন বলা যায়। গত ২৮ জুন তুরস্কের ইস্তাম্বুল আতার্তুক হাভালিমানি বিমানবন্দরে আত্মঘাতী বোমা হামলাকারীদের নাশকতার কয়েক ঘণ্টা আগেও সেখানে ছিলেন তিনি।

স্পেনের মাদ্রিদে আইফা অ্যাওয়ার্ডসে অংশগ্রহণের পর দুই পুত্র রেহান ও হৃধানকে গিয়ে আফ্রিকায় ঘুরতে গিয়েছিলেন হৃতিক। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি জানান, হামলার দিন সমস্যায় পড়ে ইকোনমি যাত্রী হিসেবেই তুরস্ক থেকে মুম্বাই ফিরেছেন। তার ভাষ্য, ‘কানেক্টিং ফ্লাইট মিস করে ইস্তাম্বুলে আটকে পড়েছিলাম। পরের ফ্লাইট ছিলো পরদিন। কিন্তু ইকোনমি যাত্রী হয়ে আগেভাগেই চলে এসেছি।’

হৃতিক তুরস্ক ছাড়ার কয়েক ঘণ্টা পর নিরীহ যাত্রীদের ওপর এলোপাতাড়ি গুলি ছোঁড়ে আত্মঘাতী বোমাহামলাকারীরা। তুরস্কে স্মরণকালের ভয়াবহ এ ঘটনায় ৩৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৪০ জন যাত্রী। টুইটে ‘প্রেয়ার ফর ইস্তাম্বুল’ হ্যাশট্যাগ যুক্ত করেছেন হৃতিক।

‘কৃষ’ সিরিজ ও ‘ব্যাং ব্যাং’ তারকা হৃতিক তুরস্কের প্রতি সংহতি প্রকাশ করেন ‘প্রেয়ারস উইথ ইস্তাম্বুল’ হ্যাশট্যাগ যুক্ত করে। ৪২ বছর বয়সী এই অভিনেতা সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন বুধবার (২৯ জুন) সকালের টুইটে।

হৃতিক বেশ কয়েক মাস ধরে আলোচনায় আছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের সঙ্গে প্রেমের ঘটনা ফাঁস ও বাকবিতন্ডা এবং আইনি লড়াইয়ের কারণে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog