1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

ট্রেন বিলম্বে কমলাপুর স্টেশনে যাত্রীদের রাত যাপন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জুলাই, ২০১৬
  • ২৪৫ বার

ঢাকা: নির্ধারিত সময়ে ট্রেন না আসায় ভোগান্তিতে পড়েছেন ঈদের ছুটি শেষে রাজধানী ফেরা বহু মানুষ। ব্যক্তিগত নিরাপত্তা ও যানবাহনের স্বল্পতায় কমলাপুর রেলস্টেশনেই রাত যাপন করেছেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা যাত্রীরা।

রোববার (১০ জুলাই) দিবাগত রাতে কমলাপুর রেলস্টেশনে দেখা যায়, অনেকে সংবাদপত্র কিংবা চাদর বিছিয়ে স্টেশনের ফ্লোরে ঘুমাচ্ছেন।

তারা বলছেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে আসা ‘কমিউটার’, নেত্রকোনা থেকে আসা ‘মহুয়া’ এবং ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ‘ঈদ স্পেশাল’ ট্রেনের তিনটিই দেরি করে কমলাপুর স্টেশনে পৌঁছে। ফলে ভোগান্তিতে পড়তে হয়েছে।

নেত্রকোনা থেকে কমলাপুর রেলস্টেশনে নামা জাকির হোসেন বাংলানিউজকে বলেন, ট্রেনের দেরি হওয়ার কারণে সময় মতো ঢাকায় পৌঁছাতে পারিনি। নারায়ণগঞ্জে একটি জাহাজে কর্মরত এ যাত্রী জানান, স্বজনদের সঙ্গে ঈদ উদযাপনের পর বহু কষ্টে বাড়ি থেকে কমলাপুর পর্যন্ত এসেছেন তিনি।

ট্রেনের বিড়ম্বনায় রাত ১২টায় কমালপুর পৌঁছানোর কারণে নারায়ণগঞ্জের ট্রেন ও বাস দু’টোই মিস হয়ে গেছে। তাই বাকি রাত স্টেশনেই থাকতে হবে।

ময়মনসিংহ থেকে আসা আশরাফুল ইসলাম জানান, বিকেল ৫টায় ময়মনসিংহ থেকে ট্রেনটি ছাড়ার কথা থাকলেও ছেড়েছে ৬টার পরে। এরপর বিভিন্ন স্টেশনে দেরি করে রাত ১টার দিকে কমলাপুর স্টেশনে পৌঁছে ট্রেনটি। অনেক রাত হয়ে যাওয়ায় স্টেশনেই অবস্থান করেন এ যাত্রী।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog