1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ২৫ মে ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন

কিশোরের সঙ্গে দীপালির রোম্যান্স! (ভিডিও)

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ১৬৩ বার

সংগীতশিল্পী তপু ও আনিলার গাওয়া ‘এক পায়ে নূপুর’ গানের মাধ্যমে প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হন দীপালি। এরপর কিশোরের ‘আহা…জাস্ট দেখলে তোমায়’ গানের ভিডিওতে দেখা গেছে তাকে।

এখন চলচ্চিত্রেই মনোযোগী দীপালি। এর মধ্যে অনেকদিন পর আবার একটি মিউজিক ভিডিওতে মডেল হলেন তিনি। এবারের গানটিও গেয়েছেন কিশোর। সুর ও সংগীত পরিচালনা তারই। তিনিও আছেন ভিডিওতে।

‘রাতের চেয়ে দীর্ঘ যখন মধ্যরাত/নিরবতা বাড়ায় যখন শুন্যতারই হাত/ঘুমের চেয়ে দীর্ঘ যখন জাগরণ/আবেগে হারায় যখন আমার ভাবুক মন/তখন আমার ইচ্ছেগুলো অনুভবে তোমার দিকে পা বাড়ায়’- কথার গানটি লিখেছেন কবির বকুল।

চাঁদরাতে ভিডিওটি এসেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে। গত এপ্রিলে প্রকাশিত এলিটা ও কিশোরের দ্বৈত অ্যালবাম ‘তুমি আর আমি’র গান এটি।

আবার মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে দীপালি , ‘মিউজিক ভিডিওতে কাজ করার আগ্রহ নেই আমার। কিন্তু এই গানটি আমার অসম্ভব প্রিয় হওয়ায় প্রস্তাবটা ফেরাতে পারিনি।’

ভিডিওর নির্দেশনা দিয়েছেন এফআই শাহিন। এর চিত্রায়ন হয়েছে নেপালের নিসর্গে। সেই অভিজ্ঞতা থেকে দীপালি বললেন, ‘তখন অনেক গরম ছিলো। রোদের মধ্যেই ছোটাছুটি করতে হয়েছে। পাহাড়ি নদীতেও কাজ করেছি আমরা।’

এদিকে অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’ ছবিতে অভিনয় করবেন দিপালী। তাকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘বাজে ছেলে-দ্য লোফার’ ছবিতে বাপ্পির বিপরীতে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog