1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

ডেভিড ক্যামেরনের ছড়িয়ে পড়া ছবিটির আসল খবর

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০১৬
  • ২৫৬ বার

এই মুহূর্তে টুইটার-ফেসবুক-ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের প্রায় সব মাধ্যমে দাপিয়ে বেড়াচ্ছে ব্রিটেনের বিদায়ী প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের একটি ছবি। যে ছবিটিতে তাকে একটি ভারী বক্স বহন করতে দেখা যাচ্ছে।

ছবিটির বিষয়ে সামাজিক যোাগযোগ ব্যবহারকারীরা বলছেন, বিদায়ী প্রধানমন্ত্রী ক্যামেরন তার সরকারি বাসভবন ১০ নং ডাউনিং স্ট্রিট ছেড়েছেন মঙ্গলবার (১২ জুলাই)। সেই বাসভবন ছেড়ে নতুন বাসায় ওঠার সময় তিনি ‘রিমোভাল ভ্যান’ থেকে ভারী বক্সটি বহন করেছেন।

কিন্তু আন্তর্জাতিক কয়েকটি সংবাদমাধ্যম বলছে, এই ছবি ক্যামেরন প্রধানমন্ত্রী হওয়ার তিন বছর আগের ছবি। ২০০৭ সালের। তখন তিনি বিরোধী দলের নেতা। পুরনো বাসা ছেড়ে লন্ডনের নর্থ কেনসিংটনের বাসায় ওঠার সময় ক্যামেরনের এ ছবি তোলা হয়।

সংবাদমাধ্যম প্রশ্ন তুলে বলছে, বর্তমানে ৪৯ বছর বয়সী ক্যামেরনকে এ ছবিতে বেশ কম বয়সী লাগছে। এই ছবি যারা দেখছেন, তাদের মাথায় কি আসছে না ক্যামেরন কীভাবে এতো যুবক হয়ে গেলেন?

অবশ্য এরপরও সামাজিক যোগাযোগ ব্যবহারকারীদের কেউ কেউ বলছেন, হোক ২০০৭ সালের ছবি, একজন ব্রিটিশ রাজনীতিক, যিনি কিনা তখন বিরোধীদলীয় নেতা, তিনি এভাবে বক্স বহন করবেন, সেটাও কি সহজে ভাবা যায়?

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog