1. sardardhaka@yahoo.com : adminmoha :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

ঈদের নাটক দেখেননি বাঁধন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬
  • ২১২ বার

ঈদে অনেকের নাটক প্রচারিত হয়েছে। ছিলো লাক্স তারকা আজমেরী হক বাঁধনের নাটকও। উল্লেখযোগ্য ব্যাপার হলো, তিনি নিজেই নিজের অভিনীত একটি নাটকও দেখেননি! বাংলানিউজের সঙ্গে শুক্রবার (১৫ জুলাই) আলাপে এমনটাই জানালেন তিনি। পড়ুন তার সাক্ষাৎকার-

 ঈদ কেমন কাটালেন?
আজমেরী হক বাঁধন:
খুব ভালো কেটেছে। পরিবারের সঙ্গে ঈদ করেছি। ঈদের দিন মেয়েকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরেছি। ও ঘুরতে অনেক পছন্দ করে। কয়েকদিন আপনার মোবাইল ফোন বন্ধ ছিলো কেনো?
বাঁধন:
ঈদের দু’দিন পরই চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলাম। বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে ঢাকায় ফিরেছি। এজন্য কয়েকদিন ফোনে পাননি।

 ঈদে কয়টি নাটকে কাজ করেছেন?  

বাঁধন: এবারের ঈদে সাতটি নাটকে কাজ করেছি। এর মধ্যে আমিরুল ইসলাম অরুণের ‘রাজা নবাব বাদশা’ ও‘চক্রজাল’, অঞ্জন আইচের ‘বিপিএল-বিবাহ প্রিমিয়ার লীগ’, রেজানুর রহমানের ‘মুখোশ’, হাসান জাহাঙ্গীরের ‘প্রথম ভালোলাগা’ উল্ল্যেখযোগ্য। প্রতিটির গল্পই চমৎকার: ঈদে কি নাটক দেখা হয়েছে?
বাঁধন:
বরাবরই ধৈর্য নিয়ে আমার প্রতিটি নাটক দেখার চেষ্টা করি। শুধু নিজের নাটকই না, সমসাময়িক সবার অভিনয়ই দেখি। কিন্তু এবারের ঈদের দিনসহ পরের দু’দিন আমার কোনো নাটক প্রচার হয়নি। এরপর তো কলকাতাতেই চলে গিয়েছিলাম। বলতে পারেন, এবার ঈদের নাটক একেবারেই দেখিন: কবে আবার নতুন নাটকের শুটিং শুরু করবেন?

বাঁধন: এখনও নতুন কোনো শুটিং শুরু করিনি। তবে ২০ জুলাই থেকে সাগর জাহানের ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’ ধারাবাহিকটির পরবর্তী ধাপের কাজ করবো। এ ছাড়া ‘সহযাত্রী’, ‘ডিবি’, ‘মেঘের পরে মেঘ’, ‘নীল নির্বাসন’, ‘রূপকথার মা’ সহ বেশকিছু ধারাবাহিক প্রচারিত হচ্ছে বিভিন্ন চ্যানেলে। আসছে ঈদের জন্যও কয়েকটি একক নাটকে কাজ করবো।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog