1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৭ অপরাহ্ন

‘জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০১৬
  • ২৫৫ বার

বাংলাদেশ থেকে জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

 

শনিবার (১৬ জুলাই) বিকেলে বাংলা একাডেমি অডিটরিয়ামে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারান্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

জঙ্গি মামলার প্রসঙ্গে নানক বলেন, বিগত সময়ে বিএনপি-জামায়াতের পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে মারার ঘটনা থেকে দেশে মানুষ হত্যার মানসিকতা তৈরি হয়েছে। এসবের দায় তাদের।

ছাত্রলীগ নেতাকমীদের উদ্দেশ্যে নানক বলেন, বাংলাদেশ থেকে জঙ্গি গোষ্ঠীর আস্তানা নিশ্চিহ্ন করতে হবে। নেত্রী শেখ হাসিনা প্রতিটি পাড়ায়-মহল্লায় সন্ত্রাস বিরোধী কমিটি করতে বলেছেন। ছাত্রলীগকে এ বিষয়ে গুরু দায়িত্ব পালন করতে হবে।

তিনি ছাত্রলীগ নেতা-কমীদের সাধারণ ছাত্রদের কাছে সংগঠন আদর্শ, ধর্মনিপেক্ষতা ও অসাম্প্রদায়িকতার আদর্শ তুলে ধরার আহ্বান জানান।

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য মো. আখতারুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog