1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

ফ্যাশন ডিজাইনার থেকে গায়ক

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৮০ বার

ফ্যাশন ডিজাইনার হিসেবেই পরিচিত বিপ্লব সাহা। এবার তিনি হাজির হলেন গায়ক পরিচয়ে। অডিও ও চলচ্চিত্রের জনপ্রিয় চারটি গান নতুন সংগীতায়োজনে এবং একটি নতুন গান শোনা যাচ্ছে তার কণ্ঠে। ইউটিউবে বিশ্বরঙ চ্যানেলে এগুলোর ভিডিও এসেছে।

গানগুলোর মধ্যে ‘চিরদিনই তুমি যে আমার’ (মূল কণ্ঠশিল্পী কিশোর কুমার ও আশা ভোঁসলে), ‘এই রূপালি চাঁদে’ (মূল কণ্ঠশিল্পী তপন চৌধুরী ও শম্পা রেজা) ও ‘ভালোবাসা যতো বড় জীবন ততো বড় নয়’ (মূল কণ্ঠশিল্পী কুমার শানু ও মিতালী মুখার্জি) এবং ‘তুমি আমার প্রথম সকাল’ (মূল কণ্ঠশিল্পী তপন চৌধুরী ও শাকিলা শর্মা) গানগুলোতে বিপ্লব কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নীর সঙ্গে। নতুন সংগীতায়োজন করেছেন জিয়াউল হাসান পিয়াল।

এ ছাড়া ‘আনচান আনচান করে মন’ শিরোনামের একটি নতুন গানে কনা ও বিপ্লব সাহা একসঙ্গে কণ্ঠ দিয়েছেন। এটি লিখেছেন জীবন চৌধুরী, সুর করেছেন রাজন সাহা। তানপুরা স্টুডিওতে কণ্ঠধারণের কাজ হয়েছে। ভিডিওগুলোর ভাবনা, স্টাইল ও কোরিওগ্রাফি করেছেন বিপ্লব সাহা নিজেই। নির্দেশনা দিয়েছেন চন্দ্র বিন্দু।

বিপ্লব সাহা বলেন, ‘ছোটবেলা থেকে গানের প্রতি দারুণ ভালো লাগা আছে আমার। কিন্তু পেইন্টিং ও ডিজাইনে ডুবে থাকায় গান গাওয়া হয়ে ওঠেনি। এবার শখে গাইলাম। কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী আমাকে সহযোগিতা করেছেন। তার উৎসাহে জনপ্রিয় গানগুলো গেয়েছি।’

বিপ্লব সাহার গাওয়া গানের ভিডিওগুলো দেখতে নিচের লিংকগুলোতে ক্লিক করুন: 
* ‘তুমি আমার প্রথম সকাল’: 
* ‘ভালোবাসা যতো বড় জীবন ততো বড় নয়’:
* ‘চিরদিনই তুমি যে আমার’: 
* ‘আনচান আনচান করে মন’:
* ‘এই রূপালি চাঁদে’:

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog