1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন

সারাদেশে বিএনপির বিক্ষোভ-প্রতিবাদ সভা শনিবার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৯৫ বার

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার প্রতিবাদে শনিবার (২৩ জুলাই) ঢাকা মহানগরসহ সারা দেশের জেলা ও মহানগরগুলোতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করবে বিএনপি।

শুক্রবার (২২ জুলাই) নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রিজভী বলেন, তারেক রহমান ন্যায় বিচার পাননি। এর প্রতিবাদে বৃহস্পতিবার (২১ জুলাই) তাৎক্ষণিক বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করলে বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ সারাদেশে ২২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়।

আমরা মনে করি, তারেক রহমানকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্য উদ্দেশ্য প্রণোদিত ভাবে এই শাস্তি দেওয়া হয়েছে। এর প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসূফ, সাবেক যুগ্ম মহাসচিব মো. শাহাজান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মুজিবুর রহমান সারোয়ার, খায়রুল কবির খোকন প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog