1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

টমবয় সাজতে চুল ছোট করলেন অপর্ণা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জুলাই, ২০১৬
  • ১২৮ বার

বোতাম খোলা শার্ট, টি-শার্ট, জিন্স, কেডসে অপর্ণা ঘোষকে ছেলেদের মতোই লাগছে। তার ওপর আবার চুল ছোট করেছেন তিনি। চুলগুলো ছেলেদের মতোই পরিপাটি করে রাখা। সব মিলিয়ে তিনি যেন টমবয়।

গেলো ঈদে ‘টমবয়’ নাটকে দর্শকরা অপর্ণাকে নাম ভূমিকায় এরকম সাজগোজে পেয়েছে। এবার রোজই তাকে এমন ব্যতিক্রম চরিত্রে দেখবে। জনপ্রিয় এই অভিনেত্রী আবারও টমবয় সেজেছেন একটি ধারাবাহিক নাটকের জন্য।  নাম ‘টক অব দ্য টাউন’।

গল্পে দেখা যাবে, পাঁচ কন্যাকে নিয়ে মা-বাবার পরিবার। রাজনীতিবিদ বাবা নির্বাচনে দাঁড়িয়ে ভোটারদের মনরক্ষার জন্য অাপ্রাণ চেষ্টা করে যান। বাবার আশা, মেয়েদের বিয়ে দেবেন বড় বড় ঘরে। এভাবেই এগিয়ে যায় হাস্যরসধর্মী কাহিনি।

নাটকটি প্রসঙ্গে অপর্ণা বললেন, ‘‘রোজা ঈদে প্রচারিত ‘টমবয়’ নাটকে কাজ করার আগে থেকেই ‘টক অব দ্য টাউন’ ধারাবাহিকে অভিনয় করছি। সত্যি বলতে ব্যক্তিজীবনে কলেজে পড়ার সময় থেকেই আমি টমবয় প্রকৃতির। তাই এ চরিত্রে কাজ করতে সুবিধাই হয়েছে। মজার বিষয় হলো, নাটকে ব্যবহৃত পোশাক অপর্ণার। নিজের পোশাক পরেই টমবয় সেজেছি আমি।’’

অপর্ণা মেয়ে হলেও ধারাবাহিকটিতে তার চাল-চলন, পোশাক, চিন্তা ছেলেদের মতো এবং একটু মারকুটে। সে মহল্লার সবার বিপদে পাশে দাঁড়ায়, অন্যায়-অত্যাচার সহ্য করতে পারে না। তারা পাঁচ বোন। অপর্ণা সব বোনের চেয়ে আলাদা। অন্য চরিত্রগুলোতে আছেন রিচি সোলায়মান, প্রভা, অপর্ণা, লাবণ্য ও তাহিয়া। এ ছাড়াও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, মীর সাব্বির, আফরোজা বানু, নাবিলা প্রমুখ।

নাটকটি লিখেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনায় রহমাতুল্লাহ তুহিন। তিনি বললেন, ‘‘ধারবাহিকটির কাজ শুরু হয়েছে মে মাস থেকে। ১০৪ পর্বের মধ্যে ২৪ পর্বের দৃশ্যধারণ হয়েছে। শিগগিরই বাকি পর্বগুলোর কাজ শেষ হলে একটি বেসরকারি চ্যানেলে ‘টক অব দ্য টাউন’ নাটকটি প্রচার হবে।’’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog