1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

হৃতিককে পাঠানো তার মায়ের মেসেজ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০১৬
  • ২৮১ বার

বলিউড সুপারস্টার হৃতিক রোশন বাবা হিসেবে সন্তানদের প্রতি কতোটা যত্নবান তা সবাই জানে। তবে মা পিংকি রোশনের সঙ্গে তার সম্পর্কের ধরণটা কেমন তা কিন্তু খুব কম মানুষই জানতে পারে।

ইন্টারনেটে ডুগ্গু (হৃতিকের ডাকনাম) ও তার মায়ের একসঙ্গে তোলা প্রচুর ছবি আছে। এগুলোতে অনায়াসেই বোঝা যায় তাদের বন্ধন শক্ত। তবে এমন কিছু দেখা যায়নি যা তাদের দৈনন্দিন জীবনের নিয়মিত অংশ।

অবশেষে সেটা প্রকাশ্যে আনলেন হৃতিক। মায়ের সঙ্গে চ্যাট করার স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন ‘কৃষ’ তারকা। আদুরে ও অনুপ্রেরণাদায়ক মেসেজটি পড়লে জিমে যেতে উদ্বুদ্ধ হতে পারেন যে কেউ।

এমনি এমনি তো আর হৃতিকের শরীরটা এমন আকর্ষণীয় হয়নি! টুইটারে ৪১ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘আমার মায়ের কাছ থেকে এই মাত্র টেক্সটি পেলাম। তার বয়স ৬৪ বছর। আমার মা! আসলে মায়েরাই সেরা।’

মেসেজে পিংকি রোশন লিখেছেন ‘নিজেকে আকর্ষণীয় রাখতে পরিশ্রম করো। আমি উপলব্ধি করেছি, ঘাম ঝরলে আমার চোখ ঝিকমিক করে ওঠে। এটাই আমার প্রতিদিনের সেরা অংশ। সবদিক দিয়েই ব্যায়াম হলো মনের জন্য দাওয়াই। বাকিটা নিয়তি।’

এদিকে আগামী ১২ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে হৃতিকের নতুন ছবি ‘মহেঞ্জোদারো’। আশুতোষ গোয়াড়িকরের পরিচালনায় এতে আরও আছেন পূজা হেজ, কবির বেদি, অরুণোদয় সিং প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog