1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বুধবার, ১২ মে ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

অ্যাকশন পরীক্ষা দিতে হবে মোহাম্মদ হাফিজকে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬
  • ৭২ বার

ঢাকা প্রতিনিধি:অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে এমনিতেই আন্তর্জাতিক ক্রিকেটে বল করা থেকে নিষিদ্ধ পাকিস্তানের মোহাম্মদ হাফিজ। মাঝে একবার অ্যাকশন পরিবর্তন করে নিষেধাজ্ঞা কাটাতে পেরেছিলেন। এরপর আবারও একই অভিযোগে নিষিদ্ধ রয়েছেন তিনি। সেই অ্যাকশন নিষেধাজ্ঞা কাটাতে পূনরায় পরীক্ষায় বসতে হবে পাকিস্তানের এই অলরাউন্ডারকে।

চলতি মাসের শুরুতেই মোহাম্মদ হাফিজের প্রতি আরোপ করা ১২ মাসের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয় জুলাইয়ের ১৭ তারিখ। তবে আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করার জন্য আইসিসি থেকে অনুমতির প্রয়োজন রয়েছে তার। তার আগে নতুন করে অ্যাকশন পরীক্ষা দেয়ার যোগ্যতা অর্জণ করলেন তিনি।

অলরাউন্ডার হওয়ার কারনেই বোলিং নিষিদ্ধ হলেও দিব্যি ক্রিকেট খেলে যাচ্ছেন ৩৫ বছর বয়সী মোহাম্মদ হাফিজ। পাকিস্তানের চলতি ইংল্যান্ড সফরে তিনি দলের সঙ্গে রয়েছেন একজন ওপেনার হিসেবে। অ্যাকশন পরীক্ষা কিংবা বোলিংয়ে আবারও ফিরে আসা কিছুটা বিলম্বিত হচ্ছে হাফিজের। কারণ হাঁটুর ইনজুরি। তবে আশা করা হচ্ছে লংবরোয় খুব দ্রুতই তিনি নতুন করে বোলিং অ্যাকশন পরীক্ষা দেয়ার জন্য প্রস্তুতি নেবেন।

পাকিস্তান দলের টিম ম্যানেজার ইন্তিখাব আলম বলেন, ‘বোলিং অ্যাকশন পরীক্ষার জন্য আমরা ফাইনাল সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল। আইসিসি অনুমোদিত লংবরো বায়োমেকানিক্যাল সেন্টারে বোলিং অ্যাকশন পরীক্ষা দেবেন মোহাম্মদ হাফিজ। আগামী কয়েকদিনের মধ্যেই পরীক্ষা দিতে পারবেন তিনি।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog