1. sardardhaka@yahoo.com : adminmoha :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

বসগিরিতে ইমনের আয়োজনে টুটুল-কোনালের গান

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ২৪৯ বার

তরুণ নির্মাতা শামিম আহমেদ রনি পরিচালিত ‌‌‘বসগিরি’ ছবিতে গাইলেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী এস আই টুটুল এবং কোনাল। মঙ্গলবার রাতে রাজধানীর ইস্কাটনের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়।

‘যে জন প্রেমের ভাব জানে না’ শিরোনামে গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর-সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। রোমান্টিক ধাঁচের এই গানটিতে ঠোঁট মেলাবেন চিত্রনায়ক শাকিব খান এবং চিত্রনায়িকা শবনম বুবলি।

এস আই টুটুল বলেন, ‘কবির বকুল ভাই খুব গুণী একজন মানুষ। তার হাতে লেখা গানের কথামালায় এবং ইমন ভাইয়ের সুরে জাদু আছে! এরআগে আমরা একসঙ্গে অনেক কাজ করেছি। সবগুলো কাজই বেশ জনপ্রিয় হয়েছে। আশা করছি এবারের কাজও দর্শকদের জন্য ভালো কিছু থাকবে।’

গানে কণ্ঠ দেয়া শেষে কোনাল বলেন, ‘বসগিরি ছবির জন্য চমৎকার একটি গান হয়েছে। তাছাড়া গানের কথা-সুর দুটোই এককথায় অসাধারণ। আশা করছি গানটি দর্শকদের কাছে খুব ভালো লাগবে।’

এদিকে, ‘বসগিরি’ ছবির কাজ একেবারে শেষের দিকে, শুধু বাকি আছে কয়েকটি গানের শুটিং। খুব শিগগির গানগুলোর চিত্রায়ন শেষ হবে দেশের বাইরে- জানালেন নির্মাতা রনি।

তার দাবি, ‘বসগিরি’ ছবিটি বাংলা ছবির বাণিজ্যিক ধারায় নতুন দিগন্তের সৃষ্টি করবে। একইসঙ্গে প্রথমবার শাকিবের বিপরীতে বুবলিও বাজিমাত করবেন বলে প্রত্যাশা তার।

টপি খান প্রযোজিত ‘বসগিরি’ ছবিটির প্রথম ‍লুকের ভিডিও প্রকাশ পাবে আগামী শুক্রবার। বিগ ধামাকার এই ছবিটি দেশজুড়ে মুক্তি পাবে আগামী কোরবানির ঈদে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog