1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

জাহাজ বিল্ডিংয়ের মালিকের স্ত্রী কারাগারে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ১০৫ বার

জঙ্গিদের বাড়ি ভাড়া দেয়ার আগে নাম-ঠিকানা যাচাই না করার দায়ে গ্রেফতার কল্যাণপুরের জাহাজ বিল্ডিংয়ের মালিকের স্ত্রী মমতাজ পারভীনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার (৩০ জুলাই) ঢাকা মহানগর হাকিম নূর নাহার ইয়াসমিন এ আদেশ দেন এবং তার জামিন শুনানির জন্য আগামী সোমবার দিন ধার্য করেন।

শনিবার দুদিনের রিমান্ড শেষে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মমতাজ পারভীনকে হাজির করেন পুলিশ। এ সময় তদন্ত কর্মকর্তা (আইও) মিরপুর মডেল থানার এসআই বজলার রহমান মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

অপরদিকে মমতাজ পারভীনের আইনজীবীরা জামিনের আবেদন করেন। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য সোমবার দিন ধার্য করেন।

এর আগে গত বুধবার তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন এসআই বজলার রহমান। শুনানি শেষে ঢাকা বিচারক নুর নাহার ইয়াসমিন দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার ভোরে কল্যাণপুরে যৌথবাহিনীর অভিযানে সন্দেহভাজন ৯ জঙ্গি নিহত হয়। ওই দিনই বিল্ডিং মালিকের স্ত্রী মমতাজ পারভীনকে ৫৪ ধারায় গ্রেফতার করে পুলিশ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog