1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

মোস্তাফিজের চিকিৎসার খরচ বহন করতে প্রস্তুত সাসেক্স

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ২৫৮ বার

বড়ই দুর্ভাগা মোস্তাফিজ এবং তার কাউন্টি ক্লাব সাসেক্স। ইনজুরির কারণে এমনিতেই সময়মত কাউন্টি খেলতে যেতে পারেননি বাংলাদেশের কাটার মাস্টার। তিনি খেলতে পারলে হয়তো সাসেক্সের অবস্থা আরও ভালো হতে পারতো। ইনজুরি কাটিয়ে কাউন্টিতে গেলেও মাত্র দুটি টি-টোয়েন্টি খেলতে পেরেছেন মোস্তাফিজ। তাতেই তোলপাড় ফেলে দিতে পেরেছিলেন।

দুর্ভাগ্য যে পিছুই ছাড়ছে না! এ কারণেই হয়তো পড়লেন আবারও ইনজুরিতে। মোস্তাফিজের কাঁধে দু’দফা এমআরআই স্ক্যান করে দেখা গেছে যে, তার কাঁধে অস্ত্রোপচার না করলেই নয়। সুতরাং ডাক্তারের ছুরির নিচে যেতেই হচ্ছে তাকে। তবে মাত্র দুই ম্যাচ খেলতে পারলেও এবং বাকি ম্যাচগুলোতে তাকে আর পাওয়া না গেলেও মোস্তাফিজের পাশেই রয়েছে সাসেক্স। তাকে একজন টিম মেম্বার হিসেবেই ভাবছে সাসেক্স।

এ কারণেই তারা ঘোষণা দিয়েছে, মোস্তাফিজের কাঁধের অস্ত্রোপচারের ব্যয় বহন করবে ইংলিশ কাউন্টি ক্লাবটি। সাসেক্সের প্রধান নির্বাহী জ্যাক টোমাজি জানিয়েছেন, মোস্তাফিজের পুনর্বাসন ও চিকিৎসার জন্য যাবতীয় ব্যয় তারাই বহন করতে রাজি। ঘরের মাঠ হোভে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামার আগে এ কথা জানান টোমাজি।

মোস্তাফিজকে বিশ্বের সেরা বোলার হিসেবে উল্লেখ করেন সাসেক্সের প্রধান নির্বাহী। তিনি বলেন, ‘নিঃসন্দেহে মোস্তাফিজ বর্তমান সময়ে বিশ্বের সেরা বোলার। অন্তত টি-টোয়েন্টি ফরম্যাটে তো বটেই। তিনি অনেক ভালোমানোর একজন ক্রিকেটার শুধু নন, মানুষ হিসেবেও চমৎকার। এটা আমাদের সবার জন্যই দুর্ভাগ্যজনক যে, দুই ম্যাচের বেশি খেলতে পারছে না সে।’

জ্যাক টোমাজি চিকিৎসার ব্যয় বহন করা সম্পর্কে বলেন, ‘মোস্তাফিজ এ মৌসুমে আর আমাদের হয়ে খেলতে পারবে না। তবু সে আমাদের দলেরই একজন খেলোয়াড় এবং আমাদের পরিবারের একজন সদস্য। তার চিকিৎসার সকল ব্যয় আমরা বহন করতে প্রস্তুত।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog