1. sardardhaka@yahoo.com : adminmoha :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৪ পূর্বাহ্ন

চলচ্চিত্রে প্রতিষ্ঠা চান রিতু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ২৫৭ বার

চলচ্চিত্রে নবীন মুখ তানিয়া রিতু। শুধু চলচ্চিত্র নয়, নাটক-বিজ্ঞাপনেও সমান উপস্থিতি তার। কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতেও। এতে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

তবে নিজেকে চলচ্চিত্রেই প্রতিষ্ঠিত করতে চান রিতু। সে লক্ষেই চলছে প্রস্তুতি ও পরিকল্পনা। মকবুল হোসেনের ‘আয়না সুন্দরী’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মিডিয়া জগতে আসেন তানিয়া রিতু। সম্প্রতি গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘বাংলার বীর’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। মুক্তিযুদ্ধের গল্পনির্ভর ছবিটিতে হাসি-কান্না আর ভালোবাসায় মোড়ানো একটি পারিবারিক গল্প রয়েছে বলে জানান রিতু।

তানিয়া রিতু বলেন, ‘সবার জীবনেই একটা স্বপ্ন থাকে, চাওয়া থাকে। আর একজন অভিনেত্রীর চাওয়া হচ্ছে গুণী নির্মাতার ছবিতে কাজ করা। আমারও অনেক দিনের স্বপ্ন ছিল সোহানুর রহমান সোহান স্যারের পরিচালনায় কাজ করার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমার বিশ্বাস এই ছবিটি দর্শকের মন জয় করবে।’

এদিকে কামাল কায়সার পরিচালিত ‘মা’ নামের একটি চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে ও স্বপন আহমেদ পরিচালিত ‘তবুও ভালোবাসি’ চলচ্চিত্রে আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি এম কে জামান পরিচালিত ‘অ্যাডিকশন’, গীতম মজুমদার পরিচালিত ‘ফুটপাতের মানুষ’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন রিতু।

সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন আরএফএল ও কারমো ফোমের আলাদা দুটি বিজ্ঞাপনে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog