1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

ব্যবসায় গতি এনেছে মোবিরিচ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ২৭৭ বার

ডিজিটাল বিজ্ঞাপনের দিকে ঝুঁকছে রবি। সময়ের সঙ্গে তাল মিলিয়ে দেশে ডিজিটাল সেবার প্রসারে অগ্রণী ভূমিকা পালন করার প্রেক্ষাপটে সম্প্রতি ‘মোবিরিচ’ নামে একটি ডিজিটাল বিজ্ঞাপন প্লাটফরম চালু করেছে অপারেটরটি।

এর মাধ্যমে ব্র্যান্ডগুলো তার বার্তা কাঙ্ক্ষিত গ্রাহকের কাছে পৌঁছে দিতে পারছে। প্লাটফরমটির মাধ্যমে বিজ্ঞাপনের সর্বোচ্চ সুফল পাওয়া সম্ভব। এ বিষয়টি ইতোমধ্যে শীর্ষস্থানীয় কর্পোরেট হাউজগুলোর বেশির ভাগেরই নজরে এসেছে। রোববার রবি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

প্রাইম অ্যাসেট গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার সাইফুদ্দিন বলেন, ব্যবসায়িক অগ্রগতিতে বিজ্ঞাপন-ভিত্তিক কার্যক্রম অন্যতম অনুষঙ্গ। আর তাই কোম্পানিগুলো বড় অংকের বিনিয়োগ করে এই বিজ্ঞাপনী শিল্পে, যার লক্ষ্য গ্রাহকদের তার পণ্য ও সেবা সম্পর্কে জানানো। দেশের অন্যতম রিয়েল এস্টেট কোম্পানি প্রাইম অ্যাসেট গ্রুপ ‘মোবিরিচ’ চালু হওয়ার পর থেকেই প্লাটফরমটি ব্যবহার করছে। মোবিরিচ ব্যবহারের আগে প্রাইম অ্যাসেট গ্রুপ প্রথাগতভাবে লিফলেট বিলি, সংবাদপত্র বা ম্যাগাজিনে বিজ্ঞাপন প্রকাশ ও টেলিভিশনে বিজ্ঞাপন সম্প্রচার করত।

তিনি বলেন, মোবিরিচ চালুর পর থেকেই ডিজিটাল বিজ্ঞাপনের সুফল পাওয়া শুরু করেছে প্রাইম অ্যাসেট গ্রুপ।  প্লাটফরমটির মাধ্যমে আমরা সঠিক গ্রাহকের কাছে ডিজিটাল বিজ্ঞাপনটি পৌঁছে দিতে পারছি। বিশেষ করে এ বছর প্রাইম অ্যাসেট গ্রুপের ব্যবসায়িক অগ্রগতিতে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখছে মোবিরিচ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog