1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

পরীমনি তো ফাটিয়ে দিলো!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬
  • ২১৭ বার

ঢাকাই ছবির হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনি। অল্প সময়ের ক্যারিয়ারে বেশ কয়টি চলচ্চিত্র দিয়ে তিনি বাজিমাত করেছেন। চলতি বছরই নাম লিখিয়েছেন দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ছবিতে। ছবির নাম ‘রক্ত’। সোমবার রাত ৮টায় ছবিটির প্রথম টিজার প্রকাশ পায়।

আগামী ঈদে মুক্তি পেতে যাওয়া ছবিটিতে পরী যে ধুন্ধুমার অ্যাকশন উপহার দিতে যাচ্ছেন, তা বলে দিচ্ছে টিজারই! ১ মিনিট ১৭ সেকেন্ডের এই টিজারটি দেখে চলচ্চিত্রবান্ধব অনেক গ্রুপে পরীর প্রশংসা করছেন অনেকেই। সমালোচকরা বলছেন, পরীমনি তো ফাটিয়ে দিলো!

porimoni

‘রক্ত’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এখানে পরীর নায়ক নবাগত রিক্ত রোশন। ‘রক্ত’ ছবির মাধ্যমে প্রথমবার রোমান্টিক ইমেজ ভেঙে মার-কাটকাট চরিত্রে দেখা যাবে পরীমনিকে। ছবির ফাইটিং দৃশ্য পরিচালনা করছেন থাইল্যান্ডের জাইক্যা এবং চেন্নাইয়ের রাজেশ।

পরী বলেন, ‘রক্ত’ ছবিতে অভিনয় করতে আমাকে অনেক ঘাম-রক্ত ঝরাতে হয়েছে। নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য মার্শাল আর্ট প্রশিক্ষণ নিয়েছি, ফিগার নিয়েও অনেক সচেতন ছিলাম। সবমিলিয়ে আমার ক্যারিয়ারে সর্বোচ্চ পরিশ্রম করেছি রক্ত ছবির জন্য। আমার বিশ্বাস আগামী ঈদে ছবিটি সুপার-ডুপার হিট হবে।’

porimoni

এদিকে গেল সপ্তাহে শেষ হয়েছে রক্ত ছবির ‘পরী’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং। জাজের দাবি, বাংলাদেশে এ যাবৎ কালের সবচেয়ে ব্যয়বহুল আইটেম গান হবে এটি! পরীর আইটেম গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ সূত্রে জানা যায়, তাদের অ্যাকশনধর্মী ছবি ‘অগ্নি’ এবং ‘অগ্নি-টু’র চেয়ে বেশি বাজেটের ছবি ‘রক্ত’ ছবিটি নির্মাণ করা হচ্ছে। বর্তমানে এ ছবির শেষের কিছু অংশের দৃশ্যধারণ চলছে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে। পরীমনি-রোশন রক্ত’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আশিষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি, রাজা দত্ত, অমিত হাসান প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog