1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

বাংলালিংক স্টোরে স্মার্টফোন জেতার সুযোগ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬
  • ১৫৮ বার

বাংলালিংক গ্রাহকদের এক ছাদের নিচে সবধরনের উন্নত সেবা প্রদানের আশ্বাস দিয়ে উদ্বোধন করেছে ‘বাংলালিংক স্টোর’। স্মার্টফোনে আকর্ষণীয় অফারের সঙ্গে গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা দিতেই দেশের গুরুত্বপূর্ণ জেলা ও থানা শহরগুলোতে ‘বাংলালিংক স্টোর’ চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনের সামনে ফ্ল্যাগসিপ ‘বাংলালিংক স্টোর’ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও এবং এমডি এরিক অসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলালিংক সূত্র জানায়, ‘বাংলালিংক স্টোর’ এ গ্রাহকদের জন্যে থাকছে প্রতি ঘণ্টায় (সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত) আকর্ষণীয় স্মার্টফোন ও অ্যাকসেসরিজ জিতে নেয়ার সুযোগ। গ্রাহকরা বাংলালিংক মনোনীত স্টোর থেকে নির্ধারিত প্রোমোশনাল অফরের সময়ে একটি স্মার্টফোন কিনে এই অফার উপভোগ করতে পারবেন। প্রতি ঘণ্টায় প্রথম গ্রাহক পাবেন একটি স্মার্টফোন, দ্বিতীয় গ্রাহক পাবেন একটি সেলফি স্টিক, তৃতীয় গ্রাহক পাবেন একটি ব্যাকপ্যাক এবং বাকি গ্রাহকরা পাবেন ১০০ টাকা টকটাইম।

এই স্টোরগুলো থেকে বাংলালিংক গ্রাহকরা নতুন বাংলালিংক সংযোগ, সিম রিপ্লেসমেন্ট, পোস্ট পেইড সংযোগের বিল প্রদান, প্রিপেইড সংযোগ, রিচার্জ, মোবাইল অর্থ সেবা (এমএফএস) (অ্যাকাউন্ট খোলা, টাকা গ্রহণ বা পাঠানো), ভ্যালু অ্যাডেড সেবা, ইন্টারনেট সেবাসহ যাবতীয় সেবা পাবেন।

বাংলালিংক গ্রাহকরা এই স্টোর থেকে স্মার্টফোন এবং ইন্টারনেট ব্যবহারের সম্পর্কে নানা ধরনের তথ্য ও অভিজ্ঞতা অর্জনেরও সুযোগ পাবেন । স্টোরে থাকা ডিসপ্লেকৃত স্মার্টফোনের মাধ্যমে গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারেরও সুযোগ পাবেন। দেশব্যাপি বাংলালিংক স্টোরগুলো চালু হলে এসব কেন্দ্র থেকে তিন কোটি ২০ লাখেরও বেশি বাংলালিংক গ্রাহক যাবতীয় ডিজিটাল ও টেলিকম সেবা গ্রহণ করতে পারবেন।

‘বাংলালিংক স্টোর’ উদ্বোধন অনুষ্ঠানে বাংলালিংকের সিইও এরিক অস বলেন, আমরা বিশ্বাস করি যে, গ্রাহকদের উন্নতমানের সেবা প্রদান এবং সেবাগুলো সহজলভ্য করতে গ্রাহকদের কাছাকাছি সেবাকেন্দ্র থাকা আবশ্যক। সে লক্ষ্যেই দেশব্যাপি ‘বাংলালিংক স্টোর’ চালুর মাধ্যমে আমরা সব ধরনের সেবা গ্রাহকের দ্বোরগোড়ায় পৌঁছে দিতে চাই।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog