1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৪৬ অপরাহ্ন

ভিক্ষুক সজল!ভিক্ষুক সজল!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ২৫৪ বার

সজলের পরনে ছেঁড়া লুঙ্গি, শরীর মোড়ানো ময়লা জামা দিয়ে। মাথার চুল অগোছালো, হাতে ভিক্ষার থালা। রাস্তায় বসে তিনি ভিক্ষা করছেন। উদ্দেশ্য দুই মুঠো দানাপানির পয়সা রোজগার। যেটা দিয়ে তিনবেলা খেয়ে সংসার চালাবেন। তবে এমন দৃশ্য বাস্তবে নয়, দেখা যাবে টেলিছবিতে। নাম ‘রূপের গন্ধে অন্ধ চাতক’।

টেলিছবিটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন এবং পরিচালনা করেছেন তাসলিমা মুক্তা। এখানে সজল ছাড়া আরো অভিনয় করেছেন মৌসুমী হামিদ।

সজল জানান, প্রথমবার এমন ভিক্ষুক চরিত্রে অভিনয় করলাম। কাজটি করে ভালোই লেগেছে। এখানে আমার চরিত্রের নাম আয়নাল এবং আমার স্ত্রী হিসেবে দেখা যাবে মৌসুমী হামিদকে। টেলিছবিতে তার নাম সকি। আশা করি কাজটি সকলের কাছে ভালো লাগবে।

নির্মাতা সূত্র জানা গেছে, ‘রূপের গন্ধে অন্ধ চাতক’ টেলিছবিটির নির্মাণ কাজ হয় রাজধানীর তেজগাঁওয়ে কয়েক মাস আগে। আগামীকাল ৪ আগস্ট মাছরাঙা টেলিভিশনে টেলিছবিটি প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে।

এদিকে সজল ব্যস্ত আগামী ঈদুল আজহার নাটক নিয়ে। বড় পর্দায় মাহির বিপরীতে তার ‘হারজিত’ ছবির শুটিং শুরু হবে আগামী ১২ আগস্ট থেকে। ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। এটি হতে যাচ্ছে সজল-মাহি জুটির প্রথম ছবি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog