1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৫৫ অপরাহ্ন

জঙ্গি তৎপরতা রুখতে যথেষ্ট সচেতন সিকৃবি প্রশাসন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ২২৯ বার

সিলেট: ক্যাম্পাস থেকে যেকোনো জঙ্গি তৎপরতা রুখতে প্রশাসন যথেষ্ট সচেতন রয়েছে বলে উল্লেখ করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) উপাচার্য ড. মো. গোলাম শাহী আলম।

 

তিনি বলেন, ক্যাম্পাসে কাউকে এমন তৎপরতার সঙ্গে জড়িত হতে দেখামাত্র প্রক্টর বরাবর অবহিত করতে হবে।

বুধবার (০৩ আগস্ট) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন সংলগ্ন প্রধান সড়কে ‘জঙ্গিবাদ নিপাত যাক, রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব সাংস্কৃতিক সংগঠন ‘বিনোদন সংঘ’ মানববন্ধনের আয়োজন করে।

গুলশানের হলি আর্টিজেন রেস্তোরাঁ ও শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলা’র প্রতিবাদ ও জঙ্গিবাদ দমনে তরুণ প্রজন্মকে জাগ্রত করার লক্ষ্যে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

বিনোদন সংঘের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আব্দুল বাসেত বলেন, ঘৃণ্য এই জঙ্গিবাদ রুখতে সব সংস্কৃতি সচেতন ব্যক্তিসহ দেশের প্রত্যেকটি নাগরিককে সচেতন হতে হবে। তরুণদের সদিচ্ছা আর জাতীয় ঐক্যই এ সমস্যা মোকাবেলা করতে পারবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, বিনোদন সংঘের সভাপতি ও প্রক্টর প্রফেসর ড. মো. আব্দুল বাসেত, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. নূর হোসেন মিয়া, অর্থ ও হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. জীবন কৃষ্ণ সাহা, বিনোদন সংঘের সহ-সভাপতি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, বিনোদন সংঘের সাধারণ সম্পাদক পলা সমাজপতি।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন বিনোদন সংঘের সব সদস্য, বিভিন্ন অনুষদের শিক্ষক, সাধারণ শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog