1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

বিএসএমএমইউ ভিসির আন্তর্জাতিক এডুকেশন অ্যাওয়ার্ড গ্রহণ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬
  • ২৯৭ বার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান এডুকেশন লিডারশিপ অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন। আজ দুপুরে সিঙ্গাপুরের প্যান প্যাসিফিক ম্যারনা স্কয়ারে বিশ্ব শিক্ষা সম্মেলনে তার হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

বাংলাদেশে মেডিকেল শিক্ষা, চিকিৎসা সেবা ও গবেষণায় গতিশীল নেতৃত্বের জন্য তাকে এডুকেশন লিডারশিপ অ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত করা হয়।kamrul

বিএসএমএমইউয়ের সহযোগী অধ্যাপক (ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট) এস এম মোস্তফা জামান আজ দুপুর ১২টা ২৩ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অধ্যাপক কামরুল হাসান খানের পুরস্কার গ্রহনের ছবি পোস্ট করেন।

সম্প্রতি  বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এশিয়ার শিক্ষা এক্সেলেন্স পুরস্কার একটি অত্যন্ত মর্যাদা সম্পন্ন আন্তর্জাতিক পুরস্কার। সিএমও এশিয়া, বিশ্ব শিক্ষা কংগ্রেসের গবেষণা সহযোগী হিসেবে, এশিয়ার শ্রেষ্ঠ ব্যক্তি বা প্রতিষ্ঠান যারা তার স্ব স্ব ক্ষেত্রে রোল মডেল এবং দৃষ্টান্তমূলক নেতৃত্ব দিচ্ছেন বা দৃষ্টান্ত স্থাপন করেছেন, তাদেরকে এ মর্যাদা সম্পন্ন এ পুরস্কারে ভূষিত করে। বেশ কয়েকটি শাখায় এ পুরস্কার প্রদান করা হয়।

যারা অন্যের জীবনে একটা পার্থক্য করেন, যাদের কাজ ও দৃষ্টিভঙ্গি সমাজ পরিবর্তনে অবদান রাখে, বিশেষত একটা ইতিবাচক পরিবর্তন বা মূল পার্থক্য তৈরি করছেন তাদের এ পুরস্কারের জন্য বিবেচনা করা হয়।

উল্লেখ্য, গত বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক এ কে আজাদ চৌধুরী এ পুরস্কার লাভ করেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog