1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে ঐশ্বরিয়ার ওপর নারাজ শ্বশুরবাড়ি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০১৬
  • ১৯৮ বার

করণ জোহর পরিচালিত ও ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর, আনুশকা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এ বছরের বহুল প্রতীক্ষিত ছবির মধ্যে অন্যতম। এতে অ্যাশ ও ‘বোম্বে ভেলভেট’ ছবির সহশিল্পী আনুশকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যাবে রণবীরকে।

শোনা যাচ্ছে, রণবীর ও প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার অন্তরঙ্গ আর ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে ছবিটিতে। এবারই প্রথম বড় পর্দায় জুটি বেঁধেছেন তারা। তাদেরকে দেখা যাবে দম্পতির ভূমিকায়। যেখানে স্ত্রীর চেয়ে স্বামীর বয়স কম।

গুঞ্জন রয়েছে, ঐশ্বরিয়া ও রণবীরের একটি চুম্বন দৃশ্যে অভিনয় করার কথা ছিলো। কিন্তু এতে যে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন না তা পরিচালককে জানিয়ে দেন অ্যাশ। তাই দৃশ্যটি এমনভাবে ধারণ করা হয়েছে যাতে তাদেরকে সত্যি সত্যি ঠোঁটে ঠোঁট মেলাতে না হয়। এ ছাড়া আরেকটি অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বরিয়া ও রণবীর একে অপরের দিকে চকলেট ছুঁড়ে মেরেছেন। এটাও খুব নান্দনিকভাবে তুলে ধরা হয়েছে।

এবার শোনা যাচ্ছে, ছবিটিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বরিয়ার ওপর বচ্চন পরিবার বিরক্ত। শ্বশুরবাড়িতেই তাকে সইতে হচ্ছে কটুকথা। তারা করণ জোহরকে সম্পাদনা করে এসব দৃশ্য কেটে ফেলার অনুরোধ জানিয়েছেন। তবে তাদের ঘনিষ্ঠসূত্রের দাবি, এটা আজেবাজে খবর। এ পরিবারের প্রত্যেকেই পেশাদার অভিনয়শিল্পী, তারা ঐশ্বরিয়ার কোনো বিষয়ে নাক গলান না।

ডেক্কান ক্রনিকলকে সূত্রটি বলেছে, ‘তারা পেশাদার অভিনয়শিল্পীদের একটি পরিবার। নিজেদের সুনাম রক্ষায় দায়িত্বের প্রতি প্রত্যেকে খুব সচেতন। ঐশ্বরিয়ার পেশাদারি ব্যাপারে তাদেরকে হস্তক্ষেপ করতে হয় না। তিনি ভালোই জানেন কী করতে হবে।’

ঐশ্বরিয়া এর আগে ‘ধুম টু’ ছবিতে সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেন। তখনও বচ্চন পরিবার হতাশা প্রকাশ করেছিলো।
তবে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর থেকে আর কোনো চুম্বন দৃশ্যে অভিনয় করেননি তিনি।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে আরও অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও বলিউড অভিনেত্রী লিসা হেডন। প্রতিদানহীন ভালোবাসাকে ঘিরেই এর গল্প। ছবিটির বেশিরভাগ চিত্রায়ন হয়েছে লন্ডন, অস্ট্রিয়া ও যোধপুরে।

এরই মধ্যে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এ উপলক্ষে  আনুশকাকে বিদায়ী উপহার দিয়েছে ক্রুরা। ইনস্টাগ্রামে এ খবর দিয়েছেন তিনি। ছবিটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog