1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

একাত্তর-পঁচাত্তর ও জেএমবি একই সূত্রে গাঁথা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬
  • ২৩৫ বার

খাদ্যমন্ত্রী অ্যাডভোকট কামরুল ইসলাম বলেন, একাত্তরের ঘাতক, ৭৫’র ঘাতক, ২০০৪ সালে গ্রেনেড হামলায় শেখ হাসিনাকে হত্যার ঘাতক আর আজকে যারা জেএমবি-এরাই একই সূত্রে গাঁথা।

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এই সভা যৌথভাবে আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণ।

কামরুল ইসলাম বলেন, এরা (বিএনপি-জামায়াত) জঙ্গিবাদ সৃষ্টি করে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়। এরা বঙ্গবন্ধু কন্যা, আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চায়। এরা (বিএনপি-জামায়াত) বাংলাদেশের প্রথম এবং প্রধান বাধা। এদের নির্মূল করতেই হবে। এছাড়া বাংলাদেশের ভবিষ্যত সুরক্ষিত হবে না।

এ সময় জামায়াত ইসলামীকে জঙ্গিবাদের সরাসরি পৃষ্ঠপোষক এবং বিএনপিকে পেছনের শক্তি বলে দাবি করেন খাদ্যমন্ত্রী।

দলীয় নেতাকর্মীদের এই অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এদের নির্মূল করার মধ্য দিয়েই বঙ্গমাতার আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করতে পারবো।

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, শ্রম বিয়ষক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog