1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৪০ অপরাহ্ন

সেন্সরে তারিনের ড্রেসিং টেবিল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০১৬
  • ২২৪ বার

লাক্স তারকা তারিন অভিনীত প্রথম চলচ্চিত্র ড্রেসিং টেবিল সেন্সরে জমা পড়েছে। গত ৭ তারিখ নির্মাতা আবু সাইয়ীদ পরিচালিত এই ছবিটি সেন্সরে জমা দেয়া হয়। নির্মাতা জানালেন, সেন্সর অনুমতি পেলেই আগামী সেপ্টম্বরের যে কোনো শুক্রবার ছবিটি মুক্তি দেয়া হবে।

তারিন রহমান ছাড়াও এ ছবিতে আরো রয়েছেন এ কে আজাদ, নাদিয়া খানম, কে এস ফিরোজ, ইফফাত তৃষা, পরেশ আচার্য, মোহাম্মদ বারি, খলিলুর রহমান কাদরী প্রমুখ।

তারিন বলেন, ‘ছবিটি আমার দীর্ঘদিনের পরিশ্রমের ফল। প্রথম ছবি বলে এটি নিয়ে রোমাঞ্চেরও শেষ নেই। অপেক্ষায় আছি দর্শকরা ছবিটি কিভাবে গ্রহণ করেন।’

নির্মাতা আবু সাইয়ীদ ছবির গল্প সম্পর্কে বলেন, ‘শিলা ও রাহুল বছরখানেক হলো বিয়ে করেছে। নিম্ন-মধ্যবিত্ত পরিবার, অভাব-অনটনের কারণে এখনো সংসার গুছিয়ে নিতে পারেনি তারা। বাসায় কোনো ড্রেসিং টেবিল নেই। একদিন পুরনো একটি ড্রেসিং টেবিল কিনে আনে রাহুল। হোক পুরনো, তাতেই খুশি শিলা। পরদিন সকালে তা পরিষ্কার করতে গিয়ে এর ড্রয়ারের মধ্যে একটি পুরনো ডায়েরি পায় সে। ঠিকানাবিহীন এই ডায়েরিটা এক রাতে পড়া শুরু করে। ডায়েরি পড়ে সে জানতে পারে অনেক কিছু। শুরু হয় তার জীবনে নতুন এক অধ্যায়। এভাবেই এগিয়ে যায় ‘ড্রেসিং টেবিল’ চলচ্চিত্রের গল্প।’

আবু সাইয়ীদ পরিচালিত এটি সপ্তম চলচ্চিত্র। এর কাহিনি, চিত্রনাট্য, চিত্রগ্রহণ ও সম্পাদনার করেছেন নির্মাতা নিজেই। ড্রেসিং টেবিল প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog