1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫২ পূর্বাহ্ন

কদিনের বিশ্রাম নিয়ে ক্যাম্পে যোগ দেবেন সাকিব

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬
  • ২৪৭ বার

এ ঘটনা নতুন নয়। এর আগেও অনেকবারই ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার কারণে বাংলাদেশ দলের ক্যাম্পে শুরু থেকে যোগ দিতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এবার তুলনামূলকভাবে একটু বেশি মিস করেছেন বাংলাদেশের ক্যাম্প। যদিও শুক্রবার দেশে ফিরেছেন এ অলরাউন্ডার, তবে সহসাই ক্যাম্পে যোগ দিচ্ছেন না তিনি। কোচের সঙ্গে কথা বলে কদিন বিশ্রাম নিয়েই এ ক্যাম্পে যোগ দেবেন সাকিব।

ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে গত ২০ আগস্ট থেকে চলছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার কারণে এ ক্যাম্পে ছিলেন না সাকিব। টানা দেড় মাসের সফর শুক্রবার সকালে দেশে ফেরেন এ অলরাউন্ডার। ঢাকায় বিমানবন্দরে নেমে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব। এ সময় ক্যাম্পে যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘দেখি কোচের সঙ্গে কথা বলবো। কতটা বিশ্রাম বা কী করা উচিত, আলোচনা করে ঠিক করবো।’

সাকিবের মতো এ ক্যাম্পে নেই বাংলাদেশের আরেক তারকা মোস্তাফিজুর রহমান। কাউন্টি খেলতে ইংল্যান্ডে থাকায় এ ক্যাম্প মিস করেছেন তিনি। তবে সেখানে ইনজুরিতে পড়ায় ছুরি-কাঁচির নিচে যেতে হয়েছে তাকে। চিকিৎসক ও ফিজিওদের ধারণা আগামী ছয় মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে।

তবে মোস্তাফিজের দ্রুত উন্নতি কামনা করছেন সাকিব। বলেন, ‘দলে যারা খেলে সবাই গুরুত্বপূর্ণ। সবার অবদানই দরকার হয়। ও (মোস্তাফিজ) বাংলাদেশের হয়ে খুব ভালো শুরু করেছে। অবশ্যই ওর দলে থাকা এবং সুস্থ থাকাটা গুরুত্বপূর্ণ। আশা করি, সে দ্রুত সেরে উঠবে এবং দলে ফিরবে।’

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীকে চ্যাম্পিয়ন করে গত ২৫ জুন রাতে সিপিএল খেলতে ঢাকা ছেড়েছিলেন সাকিব। দেড় মাসের সফর শেষে দেশে ফিরে এখন দেখার পালা কবে জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog