1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

দুই শিশু হত্যা : ৫ দিনের রিমান্ডে মা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০১৬
  • ১১৫ বার

রাজধানীর সবুজবাগে দুই শিশু সন্তান মাশরাফি ও হুমায়রাকে হত্যার ঘটনায় গ্রেফতার তাদের মা তানজিনার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশের পরিদর্শক মোস্তাজিজুর রহমান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম গোলাম নবী ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার প্রতিবেশীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে সবুজবাগ থানা পুলিশ।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কুদ্দুস জানান, দুই শিশুর মাকে প্রাথমিক জিজ্ঞাবাদের একপর্যায়ে তিনি হত্যার দায় স্বীকার করেছেন। শিশুদের বাবা থানায় মামলা দায়েরের পর তানজিনাকে গ্রেফতার দেখানো হয়েছে।

তবে কী কারণে তিনি দুই সন্তানকে হত্যা করেছেন সে বিষয়ে কিছু জানায়নি পুলিশ।

শুক্রবার রাতে সবুজবাগের বাসাবো কমিউনিটি সেন্টারের বিপরীতে ১৫৭/২ নং বাসার ছাদ থেকে মাশরাফি ইবনে মাহবুব ও হুমায়রা বিনতে মাহবুব নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তাদের বাবার নাম মাহবুব। ঢাকা ওয়াসায় কাজ করেন তিনি।

গতকাল এই দুই শিশুর মরদেহ উদ্ধার হওয়ার পরই খবর পাওয়া যায় তাদের মা মানসিকভাবে অসুস্থ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যাকাণ্ডের পেছনে তাদের মায়ের হাত থাকতে পারে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসান গত রাতে বলেন, ৬ তলা ভবনের ছাদে দুটি রুম রয়েছে। তারা সেখানে থাকতো। রুম থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। কিন্তু সেটি দিয়ে হত্যা করা হয়েছে কি না তা নিশ্চিত নয়। আমরা তদন্ত করছি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog